রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং, ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ রবিবার | ২৯শে মার্চ, ২০২০ ইং

বিএমএসএফ’র ১৪ দফা দাবি এখন সাংবাদিকদের প্রাণের দাবীতে পরিণত হয়েছে

বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৪৩ পূর্বাহ্ণ | 60Views

বিএমএসএফ’র ১৪ দফা দাবি এখন সাংবাদিকদের প্রাণের দাবীতে পরিণত হয়েছে

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলার সাথে কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা এবং কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এর সাথে জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভার প্রধান অতিথি কেন্দ্রীয় কমিটির সভাপতি বলেন, বর্তমান প্রেক্ষাপটে বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি সারা দেশের সাংবাদিকদের প্রাণের দাবীতে পরিণত হয়েছে।
প্রধান বক্তা হিসাবে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর আশাবাদ ব্যক্ত করে বলেন, একদিন না একদিন সরকারকে বিএমএসএফ এর ১৪ দফা দাবি মেনে নিতে বাধ্য হবেন। যে দিন বিএমএসএফ এর ১৪ দফা দাবি বাস্তবায়ন হবে সেদিন থেকে এদেশে কোন সাংবাদিক নির্যাতন নিপীড়নের শিকার হবে না।
বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় কক্সবাজার রেডিয়েন্ট ফিস ওয়ার্ল্ড এ বিএমএসএফ কক্সবাজার জেলার সিঃ সহ সভাপতি বাংলা পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ শহীদুল্লাহ (মেম্বার) এর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কমিটির সদস্য সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জিহাদের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক কায়সার ইকবাল চৌধুরী, কক্সবাজার জেলার সহ সভাপতি রিয়াজ মোর্শেদ, ছৈয়দ উল্লাহ আজাদ, মাস্টার মোঃ সেলিম, মোঃ আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দীন, সদস্য জাহেদুল ইসলাম প্রমুখ।
মতবিনিময় সভায় বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা এবং কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, ২০১৩ খ্রীঃ বিএমএসএফ আত্ম প্রকাশের পর থেকে বিএমএসএফ নির্যাতিত সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছেন। নির্যাতিত সাংবাদিক যে পক্ষের হউক বিএমএসএফ সেই নির্যাতিত সাংবাদিকের পাশে থেকেছে।
কেন্দ্রীয় সভাপতি বলেন, আগামী ২৫ ও ২৬ ফেব্রুয়ারী বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা, বার্ষিক বনভোজন ও মিলন মেলা গাজীপুরের কোনা বাড়িতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিএমএসএফ এর গাজীপুরের কোনা বাড়িতে আগামী অনুষ্ঠানে কক্সবাজার জেলা বিএমএসএফ এর সকল সদস্যদের উপস্থিত থাকার আহবান জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপকূলীয় সাংবাদিক ফোরাম এর সভাপতি, ইকবাল বাহার চৌধুরী, কক্সবাজার জেলা বিএমএসএফ এর সহ সভাপতি বজলুর রহমান জুয়েল, সদস্য মোঃ মনছুর আলম, মোঃ সাখাওয়াত, আক্তার কামাল, এরফান হোসাইন, আমিনুল ইসলাম সাগর, মোঃ শহীদুল্লাহ, নাছির সাহেদ, আবুল নাছের, ইয়াছিন আরাফাত, একরামুল হক প্রমূখ।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!