বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির বৈঠক অনুষ্ঠিত

বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির বৈঠক অনুষ্ঠিত

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) সাংগঠনিক সভা শুক্রবার বিকেলে সংগঠনের পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সহ-সভাপতি শামসুল আলম নিক্সনের সভাপতিত্বে সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়। বৈঠকে আগামি ২২ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা ও একই দিনে ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব উদযাপনের সিদ্ধান্ত গ্রহন করে।

জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে অনুষ্ঠানটি উদযাপনের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। অনাড়ম্বরপূর্ন অনুষ্ঠানে বিএমএসএফ’র সকল জেলা/উপজেলা কমিটির নেতৃবৃন্দকে আমন্ত্রন জানানোর নীতিগত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

বৈঠকে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, আইন উপদেষ্টা এ্যাড: কাওসার হোসাইন, ঢাকা জেলা কমিটির উপদেষ্টা কলিম এম জায়েদী, স্থায়ী কমিটির সদস্য জালাল উদ্দিন জুয়েল ও শহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী সুমন, ঢাকা জেলা কমিটির সমন্বয়কারী মুছা মোরশেদ, এহসানুল হক মিলন, জাকির চৌধুরী, আতিকুর রহমান তাজ, সুজন প্রেস প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বৈঠকে বিএমএসএফ বাকেরগঞ্জ উপজেলা কমিটির সহ-সভাপতি জাকির হোসেন নান্টু সড়ক দূর্ঘটনায় অকাল মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করা হয়।

সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট পবিত্র হজ্জ্বব্রত পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছেন। তিনি সুস্থ্যভাবে দেশে ফেরার পর সংগঠনকে গতিশীল করতে নানা কম‘সূচী গ্রহন করা হবে বলে বিএমএসএফ’র পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিকে বিএমএসএফ’র যে সকল জেলা/উপজেলা কমিটির মেয়াদ সম্পন্ন হয়েছে সে সকল কমিটি গুলোতে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের উদ্যোগ গ্রহনের জন্য বলা হয়েছে।


error: Content is protected !!