Thursday 28th March 2024
Thursday 28th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পপুলার লাইফের বীমা দাবীর টাকা পরিশোধ

পপুলার লাইফের বীমা দাবীর টাকা পরিশোধ

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ৩ হাজার ২৯৫ জন বীমা গ্রাহকের বীমা দাবীর মোট ৬ কোটি ৬৯ লক্ষ ৭৩ হাজার ৭৬৯ টাকার চেক হস্তান্তর উপলক্ষে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এর চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান পাটোয়ারী। কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সম্মানিত সদস্য গকুল চাঁদ দাস ও নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) খলিল আহমদ। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন কোম্পানীর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ও কোম্পানীর সিনিয়র কনসালট্যান্ট আবদুল আউয়াল হাওলাদার, সিনিয়র ডিএমডি নন্দন ভট্টাচার্য, ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন, মোঃ নওশের আলী নাঈম, মোঃ আবু তাহের ও মোঃ হাবিবুর রহমান প্রমূখ।