রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

রামভদ্রপুর ইউপি’র নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন বিপ্লব সিকদার

রামভদ্রপুর ইউপি’র নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন বিপ্লব সিকদার

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের কার্তিক মধুপুর গ্রামের ঐতিহ্যবাহী সিকদার পরিবারের সুযোগ্য সন্তান, মরহুম জয়নুল হক সিকদারের ভাতিজা ও রামভদ্রপুর ইউনিয়নের ২বারের সফল চেয়ারম্যান বিপ্লব সিকদার আসন্ন ৪র্থ ধাপের ২৩ ডিসেম্বরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন।

তিনি শরীয়তপুরের মধ্যে সবচেয়ে ধনী পরিবারের সদস্য হয়েও জীবনযাপন করছেন সাদামাটা ভাবে। তার নিবিড় সম্পর্ক রয়েছে রামভদ্রপুর ইউনিয়নের মাটি ও মানুষের সাথে। তিনি একাধারে যেমন চেয়ারম্যান অন্যদিকে একজন সাদা মনের মানুষও বটে। তার তুলনা সে নিজেই।

শরীয়তপুর- ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর নির্দেশনায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন বিপ্লব সিকদার। মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক পানি সম্পদ মন্ত্রী প্রায়াত আলহাজ্ব আব্দুর রাজ্জাকের গুনগ্রাহী ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, দেশের প্রথম সারির বিশিষ্ট শিল্পপতি মরহুম জয়নুল হক সিকদারের আদর্শে অনুপ্রাণিত।

১৫ নং সত্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে ১৫ নভেম্বর সোমবার রামভদ্রপুর ইউনিয়নের সকল জণগণের আয়োজনে দোয়া ও আলোচনা সভায় রামভদ্রপুর ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি, আব্দুল মতিন সরদারের সভাপতিত্বে এক বক্তব্য কালে শরীয়তপুরের মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য পারভীন হক সিকদার এবং শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাককে শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি চেয়ারম্যান হিসেবে নয় জনগণের সেবক হিসেবে থাকতে চাই। এর আগেও দুই দুই বার জনগণ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন। এবারও জনগণের বিপুল উৎসাহতে আমি নির্বাচনে অংশহ্রগণ করতে আগ্রহ প্রকাশ করছি। আমি জনগণের জন্য কতটুকু করতে পেরেছি তা আপনারাই জানেন। আগামীতে আমি পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে রামভদ্রপুর ইউনিয়নকে ঢেলে সাজিয়ে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। আগামী ৪র্থ ধাপের নির্বাচনে আমি রামভদ্রপুর ইউনিয়ন বাসী সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করি। আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য আবু তাহের হাওলাদার, রামভদ্রপুর ইউনিয়নের আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক হাওলাদার, রামভদ্রপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলমগীর সরদার, রামভদ্রপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি বাবুল সরদার, রামভদ্রপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি নাসির সরদার, রামভদ্রপুর ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, রামভদ্রপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামাল বেপারী ও রামভদ্রপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি আলী আজম সরদার প্রমুখ।