মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবসা পর্যালোচনা ও উন্নয়ন সভা-২০১৯ অনুষ্ঠিত

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবসা পর্যালোচনা ও উন্নয়ন সভা-২০১৯ অনুষ্ঠিত

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবসা পর্যালোচনা ও উন্নয়ন সভা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গত ৩ ফেব্রুয়ারি রবিবার রাজধানীর কাকরাইলে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বি এম ইউসুফ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন প্রশাসন) মোঃ নওশের আলী নাঈম, মোঃ আবু তাহের ও উপ-ব্যবস্থাপনা পরিচালক (নবায়ন বিভাগ) মোঃ হাবিবুর রহমান।
এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর বিভিন্ন শাখার কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।
পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবসা পর্যালোচনা ও উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যকালে বিএম ইউসুফ আলী বলেন, আপনারা এমন একটা জিনিস পপুলার লাইফ থেকে আবিস্কার করেন, যাতে বীমা কোম্পানীকে কখনো নোবেল পুরস্কার দিতে হলে যেন বাংলাদেশের পপুলার লাইফকে দিতে হয়। আজকে আমাদের এখানে আমেরিকান কোম্পানী মেট লাইফ দেদারছে ব্যবসা করছে। অন্যান্য দেশের আরো কিছু কোম্পানী আছে তারা দেদারছে ব্যবসা করবে আর পপুলার লাইফ কেন বিশ^াসের ভিত্তি অর্জন করতে পারবে না। আমাদের ভেতরে মেধা বা কাজ করার মতো যোগ্যতাসম্পন্ন লোক সবকিছু আছে। আপনারা কি চান না আপনাদের কোম্পানী বিশে^র দরবারে মাথা উঁচু করুক? তাহলে মাত্র ৩ টি কাজ করুন তাহলে আপনারা অবশ্যই সফল হবেন।


error: Content is protected !!