শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুরে সমাজসেবা অধিদপ্তরের আনন্দ রেলি

শরীয়তপুরে সমাজসেবা অধিদপ্তরের আনন্দ রেলি

৩য় ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উপলক্ষে আইসিটি খাতে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক সমাজসেবা অধিদপ্তরকে “ডিজিটাল বাংলাদেশ শ্রেষ্ঠ অধিদপ্তর অ্যাওয়ার্ড” এ ভূষিত করায় আনন্দ রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ৯ জানুয়ারি বেলা ৩টায় শরীয়তপুর জেলা সমাজসেবা কার্যালয় থেকে একটি আনন্দ রেলি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার হয়ে পূনরায় জেলা সমাজসেবা কার্যালয় এসে আলোচনার মাধ্যমে শেষ হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা উপ-পরিচালক মো: কামাল হোসেন, প্রবীণ হিতৌষী সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বেপারীসহ জেলা ও সদর উপজেলার কর্মকর্তা-কর্মচারী প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আমরা সমাজের দু:স্থ, অসহায় ও পিছিয়ে জনগোষ্ঠী নিয়ে কাজ করে থাকে সমাজসেবা। আর যে সকল সেবা সংগঠণ পিছিয়ে জনগণ নিয়ে কাজ করে, তার রেজি: দিয়ে থাকে সমাজসেবা। যে সেবা সংগঠণ সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করে থাকে, তা হলো সমাজসেবা। এ কথা বিবেচনায় রেখেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজসেবা সংগঠণকে “ডিজিটাল বাংলাদেশ শ্রেষ্ঠ অধিদপ্তর অ্যাওয়ার্ড” পুরষ্কার প্রদান করেছে। জেলা সমাজসেবা উপ-পরিচালকসহ সকল সেবা সংগঠণের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এজন্য ধন্যবাদও জানানো হয়।