মঙ্গলবার, ৩১শে মার্চ, ২০২০ ইং, ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩১শে মার্চ, ২০২০ ইং

শরীয়তপুরে ভ্যাকু সম্রাট রুহুল মেম্বারের দুটি ভ্যাকু ও দুইজন চালক আটক

রুদ্রবার্তা প্রতিবেদক

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ৭:১৪ পূর্বাহ্ণ | 4220Views

শরীয়তপুরে ভ্যাকু সম্রাট রুহুল মেম্বারের দুটি ভ্যাকু ও দুইজন চালক আটক

শরীয়তপুর সদর উপজেলার পালং ইউনিয়ন এলাকায় দুইটি ভ্যাকু মেশিন ও দুইজন ভ্যাকু চালককে আটক করেছে উপজেলা নির্বাহী অফিসার। উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ শুক্রবার বিকালে অভিযান পরিচালনা কালে ফসলি জমি কেটে পুকুর করতে দেখে দুটি ভ্যাকু ও ভ্যাকুর দুইজন চালককে আটক করে। অভিযান চলাকালে নিরাপত্তার দায়িত্বে ছিলেন পালং মডেল থানা পুলিশের একটি টিম।
জানা গেছে, ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়ন পরিষদের সদস্য রুহুল আমিন (মেম্বার) স্থানীয় প্রভাব খাটিয়ে ১০টি ভ্যাকু মেশিন ব্যবহার করে শরীয়তপুর সদর ও ভেদরগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকার ফসলি জমি নষ্ট করে পুকুর কাটছিল। ১৪ ফেব্রুয়ারী শুক্রবার বিকালে পালং ইউনিয়ন এলাকা থেকে পুকুর খননের সময় রুহুল মেম্বারের দুইটি ভ্যাকু জব্দ করা হয়েছে।
স্থানীয়রা জানায়, রুহুল আমিন মেম্বার হাজার হাজার একর ফসলি জমি নষ্ট করে পুকুর কেটে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এ পর্যন্ত তিনি কয়েকবার জেল জরিমানায় পড়েছে। কোন কিছুতেই তাকে থামানো যাচ্ছে না। আইনকে তোয়াক্কা না করে রাতদিন পুকুর কাটে সে।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ বলেন, ফসলি জমিতে পুকুর খননের কোন অনুমতি নাই। কিছু অসাধু লোক ছুটির দিনে ও রাতে ভ্যাকু চালিয়ে ফসলি জমিতে পুকুর কাটে। আজ পালং ইউনিয়ন থেকে দুটি ভ্যাকু ও দুইজন ভ্যাকু চালককে আটক করা হয়েছে। তাদের আইনের আওতায় আনা হবে।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!