শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং

ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে চন্দ্রপুর বন্যাদূর্গতদের পাশে আলহাজ্ব আব্দুর রশিদ খান

ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে চন্দ্রপুর বন্যাদূর্গতদের পাশে আলহাজ্ব আব্দুর রশিদ খান

বন্যা সংকটে দিশেহারা অসহায় মানুষকে ঈদ আনন্দ দিতে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপুর নির্দেশে প্রায় ১২’শ পরিবারের মাঝে ৭’শ টাকা নগদ অর্থ প্রদান করলেন জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আব্দুর রশিদ খান।

বুধবার ২৯ জুলাই বেলা ১১ টার দিকে তার নিজ বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে বন্যা দূর্গত শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের সকল ওয়ার্ডের প্রায় ১২’শ হতদরিদ্রদের মাঝে এ নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সহ-সম্পাদক মোজাফফর জমাদ্দার, ইকবাল হোসেন অপু এমপি’র স্নেহধন্য সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আব্দুস সালাম খানসহ চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ।

এ সময় আলহাজ্ব আব্দুর রশিদ খান বলে, আমি আজকে ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে চন্দ্রপুরের সকল ওয়ার্ডের বন্যাদূর্গত পরিবারকে সামান্য ঈদ আনন্দ দিতে ১২’শ লোকের মাঝে ৭’শ টাকা করে নগদ অর্থ বিতরণ করলাম। আমরা এর আগে করোনা দুর্যোগের শুরু থেকে আশেপাশের বিভিন্ন ইউনিয়নে দরিদ্র পরিবারকে খাদ্যসহায়তা দিয়েছি। যতোদিন পর্যন্ত দূর্যোগ থাকবে, আমার সাধ্যমতো মানুষের পাশে থাকবো।

এ সময় উপস্থিত আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা ও বন্যা সংকট মোকাবেলার বিভিন্ন দিক তুলে ধরেন।