Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বীর মুক্তিযোদ্ধা আ: জলিল হাওলাদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বীর মুক্তিযোদ্ধা আ: জলিল হাওলাদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আ: জলিল হাওলাদার (৬৬) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি অ-ইন্না ইলাইহি রাজিউন)। ১১ নভেম্বর বুধবার রাতে তিনি ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসখ্যগুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার ১২ নভেম্বর সকাল ৮ টায় শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসা প্রাঙ্গণে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে রাষ্ট্রীয় সম্মাননা গার্ড অব অনার প্রদান শেষে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

এ সময় শরীয়তপুরের জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, উপজেলা নির্বাহী অফিসার মাহাবুর রহমান শেখ, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রব মুন্সী, শরীয়তপুর পৌরসভার মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়াল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আব্দুস সামাদ তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান পাহাড়, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জসিম মাদবরসহ বীর মুক্তিযোদ্ধাগণ ও মুক্তিযোদ্ধাদের সন্তান ও সুধীজন উপস্থিত ছিলেন।

সকাল ১০ টায় শরীয়তপুর সদর উপজেলার গ্রাম চিকন্দী মরহুমের নিজ বাড়ীতে ২য় জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।