বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং
নিজ গ্রাম শরীয়তপুরে শায়িত হলেন

লাখো মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় চির নিদ্রায় বীরমুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার।

লাখো মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় চির নিদ্রায় বীরমুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার।

 

লাখো মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন সিকদার গ্রুপ ও ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান একাত্তরে রণাঙ্গনের বিজয়ী বীরমুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার। শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হলেন তিনি।

রবিবার(১৪ ফেব্রুয়ারি) দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুর মধুপুর নিজ গ্রামে অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালোবাসায় তাঁকে চির বিদায় জানালেন লাখো মানুষ। একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে মরহুম জয়নুল হক সিকদাকেকে রাষ্ট্রীয় মর্যাদা শেষে শরীয়তপুর থেকে ঢাকা রায়েরবাজার সিকদার ওমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল কবরস্থানে সমাহিত করা হবে।

সিকদার গ্রুপ ও ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার মৃত্যুকালে স্ত্রী ও তার বড় মেয়ে পারভীন হক সিকদার আওয়ামী লীগ থেকে সংরক্ষিত নারী আসনের সাংসদ সহ তিন মেয়ে এবং পাঁচ ছেলে সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী, গুনগ্রাহী রেখে গেছেন।

ভেদরগঞ্জ উপজেলার কার্তিকপুর জেড এইচ সিকদার ইউনিভার্সিটির মাঠে অনুষ্ঠিত জানাজায় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি , কেন্দ্রীয় আয়ামীলগ সদস্য ও শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, কেন্দ্রীয় আয়ামীলগ সদস্য আব্দুল অউয়াল শামীম, জয়নুল হক শিকদারের সুযোগ্য জ্যোষ্ঠকন্যা সিকদার গ্রুপের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডাক্তার পারভীন হক সিকদার এমপি, শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জয়নুল হক সিকদারের নাতনি মনিকা সিকদার ও ডা: মেনডি সিকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।