মঙ্গলবার, ৯ই মার্চ, ২০২১ ইং, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ৯ই মার্চ, ২০২১ ইং

গত ২৪ ঘন্টায় ২৫ করোনা রোগি সুস্থ, করোনা শুণ্য হলো শরীয়তপুর!

গত ২৪ ঘন্টায় ২৫ করোনা রোগি সুস্থ, করোনা শুণ্য হলো শরীয়তপুর!

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। তবে নতুন করে ২৫ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর ফলে প্রথমবারের মতো করোনা শুণ্য হলো শরীয়তপুর। এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৮৯৯ জন। যার মধ্যে সুস্থ হয়েছে ১৮৭৬ জন এবং মৃত্যু হয়েছে ২৩ জন। বর্তমানে জেলায় কোন সক্রিয় করোনা রোগি নেই।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন সুস্থ হওয়া ২৫ জনের মধ্যে সদর উপজেলার ১৬ জন, নড়িয়া উপজেলার ০১ জন, ভেদরগঞ্জ উপজেলার ০৫ জন, ডামুড্যা উপজেলার ০২ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে কারো নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়নি। এ পর্যন্ত জেলায় মোট ৯ হাজার ৬৫১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে মোট ৯ হাজার ৫৭১ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৭৭৩ জন, জাজিরায় ২১৬ জন, নড়িয়ায় ২৩৩ জন, ভেদরগঞ্জে ২৫০ জন, ডামুড্যায় ১৯৪ জন ও গোসাইরহাটে ২৩৩ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৮৯৯ জন।

১৮ ফেব্রুয়ারি পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৭৬৯ জন, জাজিরায় ২১৪ জন, নড়িয়ায় ২২২ জন, ভেদরগঞ্জে ২৪৫ জন, ডামুড্যায় ১৯৩ জন ও গোসাইরহাটে ২৩৩ জন। মোট সুস্থ ১৮৭৬ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা শুণ্য।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।