বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমজান, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ ইং

শরীয়তপুরে নতুন ১১ জনের করোনা শনাক্ত, সক্রিয় রোগির সংখ্যা ১০৯ জন

শরীয়তপুরে নতুন ১১ জনের করোনা শনাক্ত, সক্রিয় রোগির সংখ্যা ১০৯ জন

গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে ১১ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২০৫৮ জন। নতুন করে কাউকে সুস্থ ও মৃত ঘোষণা করা হয় নি। তবে ১১ এপ্রিল রবিবার করোনা আক্রান্ত হয়ে সদর উপজেলার একজনের মৃত্যু হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ১১ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০৪ জন, জাজিরা উপজেলার ০২ জন, ভেদরগঞ্জ উপজেলার ০২ জন ও ডামুড্যা উপজেলার ০৩ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ৯৯ জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ১০ হাজার ৩৮৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ৩৫ জন সহ মোট ১০ হাজার ২১০ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৮৯০ জন, জাজিরায় ২৩২ জন, নড়িয়ায় ২৫০ জন, ভেদরগঞ্জে ২৭৮ জন, ডামুড্যায় ২০৬ জন ও গোসাইরহাটে ২৪২ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২০৫৮ জন।

১২ এপ্রিল পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৭৯১ জন, জাজিরায় ২১৮ জন, নড়িয়ায় ২২৮ জন, ভেদরগঞ্জে ২৫৭ জন, ডামুড্যায় ১৯৪ জন ও গোসাইরহাটে ২৩৪ জন। মোট সুস্থ ১৯২২ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ১০৯ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৩ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৭ জন।