শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

শরীয়তপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার (ছবি-০৫)

শরীয়তপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার (ছবি-০৫)

শরীয়তপুর সদর উপজেলার আটং গ্রামের মাদক ব্যবসায়ী সৈয়দ মেহেদী হাসানের বাড়িতে অভিযান চালিয়ে ৫০২ পিস কথিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা করেছে র‌্যাব। সোমবার ৬ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। সৈয়দ মেহেদী হাসান ওই এলাকার মৃত সৈয়দ আবুল হাসানের ছেলে।

র‌্যাব-৮ সুত্র জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে পলাতক মাদক ব্যবসায়ী আসামী সৈয়দ মেহেদী হাসানের অভিযান চালায়। এসময় তার বসত বাড়ির প্রবেশ দরজার বাম পাশে জুতার সোকেস এর মধ্যে ৩টি পৃথক জীপার পলিপ্যাকের ভিতর রক্ষিত সর্বমোট ৫০২(পাঁচশত দুই) পিস কথিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সৈয়দ মেহেদী হাসান একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে নিজেকে বঙ্গ টিভির সাংবাদিক হিসাবে পরিচয় দিত। সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার পালং মডেল থানার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। উদ্ধারকৃত ইয়াবা পালং মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পলাতক আসামীর বিরুদ্ধে পালং মডেল থানায় একটি নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।

এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত। র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে একজন মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় এবং তাদেরকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করতে তৎপরতা শুরু করে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।