বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

বিএনপির ফাঁকা মাঠ গরমের ব্যর্থ চেষ্টা করে লাভ নেই : এনামুল হক শামীম শরীয়তপুর

বিএনপির ফাঁকা মাঠ গরমের ব্যর্থ চেষ্টা করে লাভ নেই : এনামুল হক শামীম শরীয়তপুর

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি সবসময় ফাঁকা মাঠ খোঁজার অভ্যাস। তাদের ফাঁকা গরমের ব্যর্থ চেষ্টা করে লাভ নাই। তারা বারবার জনগণ দ্বারা প্রত্যাখ্যাত। তারা একটি জনধিকৃত দলে পরিণত হয়েছে।

বিএনপি মুখে যত কথাই বলুক, নিজেরাই মনন-মগজে গুম, হত্যা, ষড়যন্ত্র এবং মানবাধিকার লঙ্ঘনের মতো বিষয়গুলো বহন করছে। জনগণ তা ভুলে যায় নাই। এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। কারণ, জনগণ জানে জননেত্রী শেখ হাসিনা মানে দেশের উন্নয়ন-অগ্রগতি। শেখ হাসিনা মানে মানবতার মা।

রবিবার (৯ জানুয়ারি) উপমন্ত্রীর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন ও আওয়ামীলীগের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নের অসহায় ১ হাজার পরিবারের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানবতার পাশে থাকেন। সকল দুর্যোগে একমাত্র শেখ হাসিনা ও আওয়ামী লীগই গরীব অসহায় মানুষের পাশে ছিলেন, আছেন ও আগামীতেও থাকবেন। মুখে বড় বড় কথা বললেও অন্য কোন দলকে মানুষের পাশে থাকতে দেখা যায় না। তারা সরকারকে কিভাবে বেকদায় ফেলে সহজ পথে ক্ষমতায় আসবে, সেই চিন্তায় মত্ত। তারা জনবান্ধব দল নয়, তারা আত্মবান্ধব দল। মানুষের জন্য কাজ না করে, মানবতার পাশে না থেকে ক্ষমতার মসনদে যাওয়াও যায় না, টিকেও থাকা যায় না।

বিএনপি ক্ষমতায় থাকতে মানুষের জন্য কাজ না করে, নিজেরা সম্পদের পাহাড় করেছিলো, দেশের সম্পদ লুটেপুটে খেয়েছিলো, বিদেশে অর্থ পাচার করেছিলো। ক্ষমতায় যেতে না পেরে, দেশে জ্বালাও পোড়াও করেছে, মানুষ হত্যা করেছে। অমানবিক দল হিসেবে বিএনপি জনগণের কাছে স্বীকৃত, জনধিকৃত দল। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইয়ুম, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আকবর পাইক, চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ী, চামটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ শহিদুল ইসলাম প্রমুখ।