বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

জেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে খোকা সিকদারের মনোনয়নপত্র দাখিল

জেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে খোকা সিকদারের মনোনয়নপত্র দাখিল

শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদ্যবিদায়ী প্রশাসক আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো: পারভেজ হাসান-এর কাছে তিনি এ মনোনয়নপত্র দাখিল করেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক মো: পারভেজ হাসান বলেন, শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে বুধবার দুপুরে মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদ‍্যবিদায়ী প্রশাসক আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার। ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনে অংশ নিতে নির্বাচন অফিস থেকে চেয়ারম্যান ও সদস্যপদে অনেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিচ্ছেন। আগামীকাল ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই এবং ২৫ সেপ্টেম্বর প্রত‍্যাহারের শেষ দিন।

শরীয়তপুর জেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একক প্রার্থী উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদ‍্যবিদায়ী প্রশাসক আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদারের সাথে মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস‍্য সৈয়দ আবদুল আওয়াল শামীম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জজকোর্টের পিপি এডভোকেট মির্জা হযরত আলী, শরীয়তপুর পৌরসভা মেয়র এডভোকেট পারভেজ রহমান জন, জাজিরা পৌরসভা মেয়র মো: ইদ্রিস মাদবর, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা।

জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গত ১০সেপ্টেম্বর রাতে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকারের মনোনয়ন বোর্ডের সভায় শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে আলহাজ্ব ছাবেদুর রহমান সিকদারকে মনোনয়ন দেওয়া হয়। এর আগে আলহাজ্ব ছাবেদুর রহমান সিকদার ছাড়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন‍্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার মুজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুর রব মুন্সী, সচিব আনিছউদ্দিন মিয়া, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র গিয়াসউদ্দিন মিয়া, জাজিরার মোশাররফ হোসেন আকন, অধ‍্যক্ষ আবুল বাশার আল আজাদ আওয়ামীলীগের মনোনয়নপত্র ক্রয় করেন।


error: Content is protected !!