Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে তিন প্রতিষ্ঠানে ৪০ হাজার টাকা জরিমানা

ভেদরগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে তিন প্রতিষ্ঠানে ৪০ হাজার টাকা জরিমানা

রোগ নির্ণয়ে মেয়াদ উত্তীর্ণ প্যাথলজিক্যাল রি-এজেন্ট ব্যবহার ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয়ের অপরাধে ভেদরগঞ্জে ৩ প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা ও ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন। সোমবার উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা যৌথ অভিযান পরিচালনা করে এ দন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত প্রতিষ্ঠান হলো পদ্মা জেনারেল হাসপাতাল এন্ড ক্লিনিক, নিউ পপুলার ডায়াগণস্টিক সেন্টার ও মডার্ণ ডায়াগণস্টিক সেন্টার।
পদ্মা জেনারেল হাসপাতাল এন্ড ক্লিনিককে রোগ নির্ণয়ে মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহারের দায়ে ২০ হাজার টাকা ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে ৫ হাজার টাকা (মোট ২৫ হাজার টাকা), মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহারের অপরাধে নিউ পপুলার ডায়াগণস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে মডার্ণ ডায়াগণস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা (সর্বমোট ৪০ হাজার) অর্থদন্ড প্রদান করা হয়। এ সময় দন্ডকৃত অর্থ আদায় করা হয়েছে।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন কর্মকর্তা সুজন কাজী বলেন, ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) ও আমি যৌথ অভিযান পরিচালনা করি। অভিযান কালে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি ও রি-এজেন্ট ব্যবহারের অপরাধে তিন প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।