Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর জেলা শিক্ষক সমিতির সাথে ইকবাল হোসেন অপুর মতবিনিময়

শরীয়তপুর জেলা শিক্ষক সমিতির সাথে ইকবাল হোসেন অপুর মতবিনিময়

শরীয়তপুর জেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ (পালং-জাজিরা) শরীয়তপুর-১ নির্বাচনী আসন থেকে নৌকার মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপুর সাথে মতবিনিময় করেছেন। রোববার সকাল ১০টায় ইকবাল হোসেন অপুর নিজ বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও আওয়ামী লীগের বিজয় সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা হয়।
শরীয়তপুর সদর উপজেলার শিক্ষকদের পক্ষে দাবী তুলে ধরে বক্তব্য রাখেন জেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুর রব মুন্সী। তিনি ইকবাল হোসেন অপুকে উদ্দেশ্য করে বলেন, শরীয়তপুর-১ আসনের সাবেক এমপি বিএম মোজাম্মেল হক শিক্ষকদের মধ্যে গ্রুপিং করে রাখতো। তার পক্ষের শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানকে সুযোগ সুবিধা করে দিতো। এতে উপজেলার বেশীরভাগ শিক্ষা প্রতিষ্ঠান অবহেলিত ছিল। তুমি (ইকবাল হোসেন অপু) এমপি নির্বাচিত হলে সকল শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানকে সমান সুযোগ দিতে হবে। কে তোমাকে ভোট দিয়েছে, কে দেয়নি। কে তোমার পক্ষের আর কে বিপক্ষের সে দিকে নজর না দিয়ে স্বতন্ত্র থাকতে হবে।
ইকবাল হোসেন অপু বলেন, শিক্ষকগণ মানুষ গড়ার কারিগর। শিক্ষকদের উপর দেশ ও জাতির ভবিষ্যৎ নির্ভর করে। আমি এমপি নির্বাচিত হলে সকল শিক্ষা প্রতিষ্ঠানকে সমান সুযোগ করে দিবো। যাতে শিক্ষকগণ স্বতস্ফুত ভাবে তাদের দায়িত্ব পালন করতে পারে। দেশ ও জাতি গড়ায় অংশগ্রহন করতে পারে।
এ সময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জেলা শিক্ষক সমিতির সভাপতি আনোয়ার কামাল, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. হালিম শেখ, সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব, চিকন্দী শরফ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুর হোসেন মিয়া, বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সম্ভুনাথ পোদ্দার, চন্দ্রপুর এ এইচ পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান মেহেদী রহমান মিজান প্রমূখ।