Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে মহান বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

শরীয়তপুরে মহান বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মহান বিজয় দিবস উপলক্ষ্যে শরীয়তপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবধর্না দেওয়া হয়েছে। রোববার (১৬ ডিসেম্বর) দুপুরে ১২ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
স্থানীয় সরকারের উপপরিচালক শারজিল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুযোগ্য জেলা প্রশাসক কাজী আবু তাহের।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুযোগ্য পুলিশ সুপার আব্দুল মোমেন, সিভিল সার্জন মো. খলিলুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার, শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার এমএ সাত্তার খান, সসদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার আব্দুল আজিজ শিকদার ও যুদ্ধকালীন কমান্ডার ইউনুস আলী মিতালী।
সংবধর্না অনুষ্ঠানে দুইজন বীরাঙ্গনা ও একজন শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সহ ৪৬ জন মুক্তিযোদ্ধাকে আর্থিক অনুদান প্রদান এবং আড়াইশ মুক্তিযোদ্ধাকে বিশেষ উপহার প্রদান করা হয়।