মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুর সদর উপজেলা ছাত্রদলের কমিটি গঠিত

শরীয়তপুর সদর উপজেলা ছাত্রদলের কমিটি গঠিত

শরীয়তপুর সদর উপজেলা ছাত্রদলের ৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। রোববার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এইচ এম জাকিরের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেন।
কমিটিতে মো. রাসেল মোল্লা সভাপতি, মো. ইলিয়াস আহমেদ সিনিয়র সহ-সভাপতি, মো. সুমন হাওলাদার সহ-সভাপতি, মো. সোহাগ সরদার সহ-সভাপতি, আল ইসলাম সরদার সাধারণ সম্পাদক, মো. মিজানুর রহমান যুগ্ম সম্পাদক, মো. হাফিজুর রহমান সহ-সাধারণ সম্পাদক, মো. ফারুক হোসেন সাংগঠনিক সম্পাদক ও মো. আরাফাত শিকদারকে সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে।
শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এইচ এম জাকির বলেন, ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে পূর্ব কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির নেতারা সরকার বিরোধী আন্দোলনে ভূমিকা রাখবেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করবে।
সদর উপজেলা ছাত্রদলের নতুন সভাপতি মো. রাসেল মোল্লা বলেন, আমাকে সদর উপজেলা ছাত্রদলের সভাপতি করায় আমার প্রাণপ্রিয় নেতা তারেক রহমানের একান্ত সচিব মিয়া নুরুদ্দিন আহমেদ অপু, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল শরীফ হিরু, অ্যাডভোকেট তাহমিনা আওরঙ্গ, কেন্দ্রীয় বিএনপির বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আফজাল হোসেন সবুজ, কেন্দ্রীয় যুব দলের সহ-সাধারণ সম্পাদক আব্দুল জব্বার খান, শরীয়তপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কর্ণেল ফয়সাল, জেলা বিএনপির সহসভাপতি আব্দুল মান্নান মাদবর, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ, জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক আহবায়ক রুহুল আমিন মুন্সী ভাইসহ জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের সকল নেতাকর্মীদের শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।
রাসেল বলেন, সাফল্যের আনন্দের সঙ্গে মিশে থাকে বেদনার অনুভূতি। ছাত্রদল আমার প্রাণের স্পন্দন। খালেদা জিয়ার চরম দুঃসময় সর্বোচ্চ ত্যাগের মনোভাব নিয়ে রাজপথে সক্রিয় থাকবো। গণতত্রের বিজয় সুনিশ্চিত। জয় হোক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র)।
এছাড়াও সদর উপজেলা ছাত্রদল কমিটির সাথে শরীয়তপুর পৌরসভা ছাত্রদলের ৫ সদস্য কমিটির অনুমোদন দেয়া হয়েছে। শরীয়তপুর পৌরসভা ছাত্রদলের কমিটিতে মো. মিজান খান সভাপতি, মো. মামুন মাঝি সিনিয়র সহ-সভাপতি, হাবিবুর রহমান খান সাধারণ সম্পাদক, মো. মনিরুজ্জামান শান্ত যুগ্ম সম্পাদক, মো. রশিদ মোল্লাকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে। আর শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রদলের ৫ সদস্য নতুন কমিটির সভাপতি হয়েছেন রুবেল মাদবর ও ইচাহাক সরদার সাধারণ সম্পদাক ও আবিদ খান কে যুগ্ন সাধারণ সম্পাদক মনোনিত করা হয়েছে।


error: Content is protected !!