বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠান

আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠান

শরীয়তপুর সদর উপজেলার আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এলাকার বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আমির হোসেন কোটারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি বিএম ইউসুফ আলী।
অনুষ্ঠানে বিএম ইউসুফ আলী বলেন, আল্লাহ পাক আমাকে অনেক ইজ্জত সম্মান ও ধন সম্পদ দিয়েছেন। আমার আর চাওয়া পাওয়ার কিছু নেই। আমার এই ধনসম্পদ আমি শিক্ষার কাজে এবং জনগণের কল্যাণে দান করে যাবো। এ বিদ্যালয় থেকে যে সকল ছাত্র-ছাত্রী পরীক্ষায় এ গ্রেড এর উপরে পাবে আমি তাদের লেখা-পড়ার ব্যয়ভার বহন করবো। এই আটং গ্রাম হবে একটি আদর্শ এবং শিক্ষিত গ্রাম।
এ সময় কাগদী দাখিল মাদ্রাসার সুপার কামরুজ্জান, স্থানীয় মুরব্বী মোজাম্মেল হোসেন, নুরুল ইসলাম, সামাদ বেপারী, স্কুলের প্রধান শিক্ষক আলমগীর হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিবাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিএম ইউসুফ আলী এবার ৩১ জন এসএসসি পরীক্ষার্থীর প্রত্যেককে দুই হাজার এবং জেএসসির প্রত্যেককে এক হাজার করে অনুদান প্রদান করেন।


error: Content is protected !!