Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

রাত ৮টার পর দোকান খোলা রাখায় ডামুড্যা দোকানে জরিমানা

রাত ৮টার পর দোকান খোলা রাখায় ডামুড্যা দোকানে জরিমানা

প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক বিদ্যুৎ সাশ্রয়ের জন্য রাত আটটার পর দোকান, শপিংমল, মার্কেট, বিপনীবিতান, কাঁচাবাজার বন্ধের নির্দেশনা অমান্য করায় মোবাইল কোর্ট এর মাধ্যমে ডামুড্যা বাজারে ২ জন ব্যবসায়ীকে অর্থদণ্ড প্রদান করা হয়।

মঙ্গলবার ১ নভেম্বর রাত সাড়ে ৮ টা থেকে রাত ৯ টা পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সবিতা সরকার ।

এ সময় ২ দোকানিকে পৃথক মামলায় ৬ হাজার ৬০০ টাকা অর্থদণ্ড করা হয়। দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় অর্থদণ্ড দেয়া হয়েছে।
সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সবিতা সরকার বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে রাত ৮টার পর দোকানপাট খোলা রাখায় ২ দোকানিকে জরিমানা করা হয়েছে।

পরবর্তীতে সরকারি নির্দেশনা অমান্য করে রাত আটটার পর দোকানপাট খোলা রাখার বিষয়ে তাদেরকে সর্তক করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।অভিযানে পল্লী বিদ্যুৎ ও পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।

ডামুড্যা উপজেলার সকল ব্যবসায়ীকে(ওষুধ ফার্মেসি ব্যতীত) রাত ৮:০০ ঘটিকার মধ্যে দোকান ও মার্কেট, বিপনীবিতান, কাঁচাবাজার বন্ধ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।