Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় ব্লাড ট্রান্সফিউশন অর্গানাইজেশন ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে আনন্দ র‌্যালি ও সম্মাননা প্রদান

ডামুড্যায় ব্লাড ট্রান্সফিউশন অর্গানাইজেশন ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে আনন্দ র‌্যালি ও সম্মাননা প্রদান

শরীয়তপুরের ডামুড্যায় ‘হাসবে রোগী বাঁচবে প্রান, করবো মোরা রক্তদান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানান আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ট্রান্সফিউশন অর্গানাইজেশনের ৬ ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) সকাল ১০ টার সময় সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী বের হয়ে ডামুড্যা বন্দরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে ৬ ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কর্তন ও আলোচনা সভা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
আলোচনা সভায় ব্লাড ট্রান্সফিউশন
অর্গানাইজেশনের উপদেষ্টা, সরকারি আব্দুর রাজ্জাক কলেজের অধ্যক্ষ মোঃ জহির উল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার সভাপতি খালেদ রহমান সিকদার,এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ তসলিম উদ্দিন, সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মজিদ খান, ডামুড্যা ১নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহিদুল ইসলাম,৮ নং ওয়ার্ড কাউন্সিলর শফিক উল্লাহ বেপারী। আরো উপস্থিত ছিলেন ব্লাড ট্রান্সফিউশনের উপদেষ্টা কমিটির সদস্য, মোঃ শাহিন বেপারী, রাজা বেপারী, মেহেদী হাসান রুবেল মাদবর,
প্রতিষ্ঠাতা সভাপতি খাইরুল হারিস পাপ্পু, বিএম আল আমিন,বর্তমান সভাপতি ইব্রাহীম মুন্ন, সাধারণ সম্পাদক নিপু দেওয়ান সহ ট্রান্সফিউশন অর্গানাইজেশন বিভিন্ন সদস্যবৃন্দ সহ প্রমূখ।

ব্লাড ট্রান্সফিউশন অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা সভাপতি খাইরুল হারিস পাপ্পু বলেন,আমরা চাই রক্তের অভাবে যেন একজন মানুষও মারা না যায়। সেই লক্ষ্যেই আমরা কাজ করে চলেছি। রক্তদানের মাধ্যমে একজন মুমূর্ষু রোগী ও তার স্বজনের মুখে হাসি ফোটানোর মাঝেই আমরা শান্তি খুঁজে পাই। সকলের সমর্থন ও সহযোগিতায় বাঁধনের কার্যক্রম আরও প্রসারিত হবে সেই প্রত্যাশা।

ব্লাড ট্রান্সফিউশন অর্গানাইজেশন উপদেষ্টা ডামুড্যা ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার সভাপতি খালেদ রহমান সিকদার বলেন, ব্লাড ট্রান্সফিউশন অর্গানাইজেশন স্বেচ্ছায় রক্তদানকেন্দ্রিক একটি সংগঠন। তাদের মূল কাজ হচ্ছে মুমূর্ষু রোগীকে রক্তদানের মাধ্যমে বাঁচানো। পৃথিবীতে যতগুলো ভালো কাজ রয়েছে তার মধ্যে একটি অন্যতম ভালো কাজ হচ্ছে এই রক্তদান কার্যক্রম।

#