বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

ডামুড্যায় রাতে ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ইউএনও হাছিবা খান

ডামুড্যায় রাতে ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ইউএনও হাছিবা খান

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। ডামুড্যায় তীব্র শীত পড়েছে।

আর এই শীতের রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণে নেমে পড়লেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে শুক্রবার রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন। ডামুড্যা উপজেলার বিভিন্ন এলাকায় শতাধিক প্রতিবন্ধী, পথশিশু, বয়স্ক ও অসহায় শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান বলেন, সমাজের অসহায় মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী কম্বল পাঠিয়েছেন। উপজেলার একটি মানুষও যেন এই শীতে কষ্ট না পায় সে জন্য এ কম্বল বিতরণ করা হচ্ছে। সন্ধ্যা থেকে শুরু হয়ে এ কম্বল বিতরণ চলছে।

আজ ডামুড্যা উপজেলায় কনকনে শীতের এই রাতে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে অসহায়, দরিদ্র, ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আসুন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেই । নিশ্চয়ই নিঃস্বার্থভাবে অসহায় বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করা মহৎ ও পুণ্যময় কাজ। কনকনে শীত মানবিকতার উন্মেষে হয়ে উঠুক একটু স্বস্তির।


error: Content is protected !!