বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

ভোটারদের উপস্থিতিতে উৎসবমুখর ও অত্যন্ত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ভোট গ্রহণ

ভোটারদের উপস্থিতিতে উৎসবমুখর ও অত্যন্ত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ভোট গ্রহণ

শরীয়তপুরে গোসাইরহাট উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিটা ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতিতে উৎসবমুখর ও অত্যন্ত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ভোট গ্রহণ হয়েছে ২৮অক্টোবর রবিবার ।

শরীয়তপুরে গোসাইরহাট উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ০৭ টি ইউনিয়নে প্রতিটা ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতিতে উৎসবমুখর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ভোট গ্রহণ।

শরীয়তপুর জেলার পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানের দিকনির্দেশনায় নির্বাচন পূর্ববর্তী, নির্বাচনকালীন ও নির্বাচন-পরবর্তী সময়ে ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সহায়তা প্রদান করতে জেলা পুলিশের অতিরিক্ত ফোর্স ও উর্দ্ধতন কর্মকর্তাগণ দায়িত্ব পালন করে যাচ্ছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সাইফুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস এম মিজানুর রহমান, শরীয়তপুরসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকতাগণ ও বহিঃ ইউনিট হতে আগত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ প্রতিটা ভোটকেন্দ্রের আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি সরোজমিনে তদারকি করছেন।