সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

গোসাইরাহাটের ইউএনওকে বিদায় সংবর্ধনা

গোসাইরাহাটের ইউএনওকে বিদায় সংবর্ধনা

শরীয়তপুরের গোসাইরাহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আলমগীর হুসাইনের বদলী জনিত বিদায় সংবর্ধনা দিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের গোসাইরহাট উপজেলা কমান্ড।

যুদ্ধাহত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন বাচ্চু ছৈয়ালের সভাপতিত্বে গত বৃহস্পতিবার বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়। উপজেলা আওয়ামী লীগের তথ্য ওগবেষণা বিষয়ক সম্পাদক এবং গোসাইরহাট প্রেসক্লাবেরসাধারণ সম্পাদক দেওয়ান মো. মনিরুজ্জামানের সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় মুক্তিযোদ্ধারা বলেন, যখন যে প্রয়োজনেই ইউএনও মহোদয়ের নিকট গিয়েছি, কখনই তিনি কোনো বিষয়ে না করেননি। এমন কোনো মানুষ নেই যে তার ব্যবহারে অসন্তুষ্ট হয়েছেন। সকলের সাথে সুন্দর সম্পর্ক বজায়রেখেছেন দীর্ঘ প্রায় সাড়ে তিন বছর।

ইউএনও মহোদয়কে বিদায় দেয়া গোসাইরহাটবাসীর জন্য অত্যন্তকষ্টের। ইউএনও সবার সাথে যে ভালোবাসার একটা সম্পর্ক তৈরী করেছেন গোসাইরহাটবাসী দীর্ঘদিনপর্যন্ত তা স্মরণে রাখবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো. আলমগীর হুসাইন তার বক্তব্যে বলেন, গোসাইরহাটকে আমার শুধু কর্মস্থল মনেহয়নি বরং মনে হয়েছে এটা আমার এলাকা। আমার সন্তানও এই এলাকাকে তাদের বাড়ি বলে মনে করে। মুক্তিযোদ্ধাদের প্রতি আমার আলাদা একটা টান রয়েছে। পূর্বের এবং বর্তমান কর্মস্থলে আমি মুক্তিযোদ্ধাদের সাহচার্য বেশি পেয়েছি।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে মানপত্র পাঠ করেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মামুন অর রশিদ। পরে ইউএনওকে সম্মাননা স্মারক তুলে দেন উপস্থিত মুক্তিযোদ্ধাগণ।

বিদায় অনুষ্ঠানে বক্তব্যরাখেন বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন বাচ্চু ছৈয়াল, সামন্তসার ইউনিয়নপরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা
আঃ রব সরদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ বাচ্চু সরদার প্রমুখ।

সংবর্ধনাঅনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি তৌহিদুল ইসলাম রুবেল রাড়ী, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধাগণ, গোসাইরহাট প্রেসক্লাবের সভাপতি খালেদ মোঃ সাইফুল্লাহকাওছারসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।