বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে ছিনতাইয়ের মালামালসহ যুবলীগ নেতা গ্রেফতার

শরীয়তপুরে ছিনতাইয়ের মালামালসহ যুবলীগ নেতা গ্রেফতার
শরীয়তপুরে ছিনতাইয়ের মালামালসহ যুবলীগ নেতা গ্রেফতার

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর বাজারের এক ব্যবসায়ীকে কুপিয়ে স্বর্নালংকার ছিনিয়ে নেয়ার ঘটনায় ইউপি সদস্য সহ চার ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২১ জুন) বিকালে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।
গোসাইরহাট থানা সূত্র জানায়, গোসাইরহাট উপজেলা সদরের মিত্রসেনপট্টি গ্রামের বাসিন্দা নারায়ন চন্দ্র কর্মকার স্থানীয় কোদালপুর বাজারের স্বর্নালংকার ব্যবসায়ী। দোকান বন্ধ করে প্রতেক রাতে তিনি মটরসাইকেল যোগে বাড়ি ফেরেন। গত ১৭ জুন বাড়ি ফেরার পথে রাত সাড়ে নয়টার দিকে গোসাইরহাট-কোদালপুর সড়কের বটনা প্রাথমিক বিদ্যালয়ের কাছে ছিনতাইকারিরা তার গতি রোধ করে তাকে কুপিয়ে আহত করে। এ সময় তার সাথে থাকা ব্যবসা প্রতিষ্ঠানের স্বর্নালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। ওই ব্যবসায়ী পরের দিন গোসাইরহাট থানায় একটি লিখিত অভিযোগ দেন।
অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার মিত্রসেনপট্টি গ্রাম থেকে সোহান সরদার ও নাজিউর রহমান নাজুকে আটক করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাশের চাপকাঠি গ্রাম থেকে আসলাম সরকার ও লিটন সরদারকে আটক করে। আসলাম সরকার গোসাইরহাট ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ড সদস্য ও ওই ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক। আসলামের দেয়া তথ্য অনুযায়ী ছিনতাই করা মালামাল গোসাইরহাট ইউপি ভবন থেকে ও লিটন সরদারের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।
গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, ছিনতাইয়ের ঘটনায় ইউপি সদস্যসহ চার জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া তাদের দেয়া তথ্য অনুযায়ী লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।


error: Content is protected !!