Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
নড়িয়ার অধিকাংশ মানুষ ইতালী প্রবাসী

নড়িয়া প্রবেশ করলেই করোনা টেস্ট

নড়িয়া প্রবেশ করলেই করোনা টেস্ট

অন্য জেলা থেকে নড়িয়াতে প্রবেশ করলেই সম্মুখীন হতে হবে করোনা টেস্টের। ১৬ এপ্রিল বৃহস্পতিবার এই বিষয়ে নড়িয়া মুলফৎগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিকুল ইসলাম রাজিব বলেন সাংবাদিকদের জনানা।

তিনি বলেন, নড়িয়ার অধিকাংশ মানুষ ইতালী প্রবাসী। নড়িয়ার ভোজেশ্বর করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা সেলিম খানের নমুনার রিপোর্ট এখনো হাতে এসে পৌঁছায়নি। আমাদের কাছে তিনটা রিপোর্ট এসে পৌঁছেছে। দুইটা ফতেজঙ্গপুর একটা নলতার। তাদের তিনজনেরই নেগেটিভ এসেছে।


তিনি আরো জানান, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স একটি বিশেষ কর্মসূচি হাতে নিয়েছে। গত ৮ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত নড়িয়াতে ১৭৯ জন লোক অন্য জেলা থেকে প্রবেশ করেছেন।

১৬ এপ্রিল বৃহস্পতিবার আরও ৩০ থেকে ৪০ জন বাড়তে পারে। আগামী শনিবার থেকে তাদের প্রত্যেকের কাছ থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হবে। মোটকথা অন্য জেলা থেকে এই থানায় প্রবেশ করলে তার কাছ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে দেখা হবে তার শরীরে করোনা ভাইরাস নেগেটিভ নাকি পজেটিভ।