বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশজুড়ে উন্নয়ন হয়: উপমন্ত্রী শামীম

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশজুড়ে উন্নয়ন হয়: উপমন্ত্রী শামীম

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশজুড়ে উন্নয়ন হয়। তার ধারাবাহিকতায় শরীয়তপুরেও ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর যাতে উন্নয়ন কর্মকান্ডের গুনগত মান ঠিক থাকে সেই লক্ষ্যেও আমরা নজর রাখছি।

রবিবার (৭ ফেব্রুয়ারী) নড়িয়া উপজেলার নড়িয়া পৌর সভার বিভিন্ন সড়ক উন্নয়ন কাজ এবং যেসব সড়কের উন্নয়ন প্রয়োজন সে সকল সড়ক পরিদর্শ এবং স্থানীয় লোনসিং উচ্চ বিদ্যালয়ের ১ কোটি টাকা ব্যয়ে নির্মানাধীন নবনির্মিত একাডেমিক ভবন এবং বিদ্যালয়েল পাশে ভেঙ্গে যাওয়া সড়ক পরিদশন শেষে তিনি এসব কথা বলেন। উপমন্ত্রী লোনসিং গ্রামের কিছু মাটির সড়কও পরিদর্শন করেন। এ সময় গ্রাম বাসীকে সড়কগুলো পাকা করনের আশ্বাস দেন।

উপমন্ত্রী পায়ে হেটে হেটে এক গ্রাম থেকে অন্য গ্রামে যান। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বিভিন্ন গ্রামীন সড়কগুলো উন্নয়নের পরিকল্পনায় নিজে অংশ নিয়ে উন্নয়ন পরিকল্পনা করছেন তিনি। গ্রামীন অবকাঠামোর উন্নয়ন হয়ে শরীয়তপুরের গ্রাম গুলো আধুনিক হয়ে উঠছে। বিদ্যুত, উন্নত আবাসন এবং উন্নত যোগাযোগ ব্যবস্থায় যেন গ্রাম রূপান্তর হয়ে উঠছে শহরে। এতে খুশি গ্রামবাসীরা। এ উন্নয়নের ফলে শহরের কোলাহল ছেড়ে অনেকেই গ্রামের উন্নত মনোরম পরিবেশে বসবাসে আগ্রহী হয়ে উঠছেন।