বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

ডিঙ্গামানিক ইউপি’র জনপ্রিয় চেয়ারম্যান হিসেবে পরিচিত আনোয়ার হোসাইন খান জনপ্রিয়তায় এগিয়ে

ডিঙ্গামানিক ইউপি’র জনপ্রিয় চেয়ারম্যান হিসেবে পরিচিত আনোয়ার হোসাইন খান জনপ্রিয়তায় এগিয়ে

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য, শরীয়তপুরে নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদ এর বারবার নির্বাচিত শ্রেষ্ঠ চেয়ারম্যান সম্মাননা পদকপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসাইন খান।

আসন্ন ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চতুর্থ বারের মত চেয়ারম্যান পদে (আনারস মার্কা) জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন বলে এলাকা সূত্রে জানা গেছে ।

বারবার নির্বাচিত চেয়ারম্যান দীর্ঘ দিন ধরে ঝড় বৃষ্টি উপেক্ষা করে ডিঙ্গামানিক ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি ঘুরে সাধারণ জনগণ এর খোজখবর নিচ্ছেন এবং জনগণ এর সেবায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি সকলের দোয়া প্রার্থী, সকলের কাছে দোয়া ও ( আনারস মার্কা) ভোট চান যেন, তিনি পুনরায় ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান নির্বাচিত হয়ে আজীবন ডিঙ্গামানিক বাসীর সেবায় নিয়োজিত থাকতে পারেন।

এসময় আলহাজ্ব মোঃ আনোয়ার হোসাইন খান বলেন, আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমত ও আপনাদের দোয়ায় ( আনারস মার্কা) আপনাদের সকলের মার্কা আপনাদের সহযোগিতা কামনা করছি। ইনশাআল্লাহ পূনরায় আপনাদের পাশে থাকার সুযোগ দিলে ডিঙ্গামানিক ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

সাধারণ ভোটার দের সাথে আলাপ কালে ভোটার রা বলেন, আনোয়ার হোসেন চেয়ারম্যান অত্যন্ত ভালো মনের মানুষ সে যতোদিন যাবত এই ইউনিয়ননে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এই ইউনিয়নের সাধারণ মানুষের দুঃখ কস্ট মিটে গেছে এখন আর কোন গরিবের মেয়ে ছেলের বিয়ে দেবার জন্য কারো কাছে যেতে হয়না চেয়ারম্যান সাহেবের কাছে গেলে সমস্যা মিটে যায় সুধু তাইনা, সে ইউনিয়নের প্রতিটি মানুষের খোঁজ খবর সবসময় রাখেন। তাই এবাও ( আনারস মার্কায়) তাকেই ভোট দেবো।