সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং

আগামী নিবার্চনেও জনগণ বিএনপিকে প্রত্যাখান করবে : এনামুল হক শামীম

আগামী নিবার্চনেও জনগণ বিএনপিকে প্রত্যাখান করবে : এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির কাজই হচ্ছে জনগণকে বিভ্রান্ত করা, দেশ বিরোধী ষড়যন্ত্র করা।বিএনপির উদ্দেশ্য নির্বাচন নয়, দেশে একটি গণ্ডগোল লাগিয়ে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কি না, সেই অপচেষ্টা। বিএনপির জন্মটাই পেছনের দরজা দিয়ে এবং সে কারণেই তারা সবসময় পেছনের দরজা খোঁজে। কিন্তু বিএনপির আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই। জনগণ বারবার বিএনপিকে প্রত্যাখান করেছে। আগামী নির্বাচনেও জনগণ বিএনপিকে প্রত্যাখান করবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। আর বঙ্গবন্ধু কন্যা পঞ্চমবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীর ইতিহাসে একবার বিরল রেকর্ড সৃষ্টি করবেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ১২ টায় শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, আইন সম্পাদক ও নড়িয়া পৌর মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবু রাড়ী, শহিদুল ইসলাম সিকদার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভিপি চুন্নু, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ। এসময় নড়িয়া উপজেলার ১৪টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

এনামুল হক শামীম আরও বলেন, বিএনপি নেতারা যত হাকডাক দিক না কেন, জনগণ তাদের বিশ্বাস করে না। বিএনপি যখন ক্ষমতায় ছিলো, তখন কি করেছে জনগণ তা ভোলে নাই। ক্ষমতায় যেতে না পেরে সারাদেশে জ্বালাও পোড়াও করেছে, মানুষ হত্যা করেছে তা জনগণ ভোলে নাই। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। জনগণ উন্নয়নে বিশ্বাসী। এদেশের জনগণ আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনবে।

এরআগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গরীব , দুস্থ ও অসহায় মানুষের মাঝে ( দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় মাধ্যমে) নড়িয়া উপজেলায় ১০০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ লাখ টাকা অর্থ বিতরণ করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।


error: Content is protected !!