বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং
শরীয়তপুওে মজিদ জরিনা ফাউন্ডেশন এন্ড স্কুল এন্ড কলেজে

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি হ্যান্ডবল ও শহীদ শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি হ্যান্ডবল ও শহীদ শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান মজিদ জরিনা ফাউন্ডেশন এন্ড স্কুল এন্ড কলেজে উদ্বোধন হলো বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি হ্যান্ডবল ও শহীদ শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২২। শনিবার ১০ সেপ্টেম্বর অত্র বিদ্যালয় প্রাঙ্গণে এ টুর্নামেন্ট-এর উদ্বোধন করেন কলেজটির প্রতিষ্ঠাতা সাবেক সফলতম আইজীবী এ কে এম শহিদুল হক বিপিএম, পিপিএম।

এ সময় সাবেক আইজিপি শহিদুল হক তার বক্তব্যে বলেন, মাসব্যাপী এ আয়োজনে অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্বয়ে মোট ৩২ দলের অংশগ্রহণের মনোমুগ্ধকর খেলা অনুষ্ঠিত হবে বলে আমি বিশ্বাস করি। তিনি আরো বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক ফিটনেস ঠিক রাখার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। তাই আমাদের এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের প্রতি বছর খেলাধুলার আয়োজন করা হয়। ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল এই শব্দটি এ বর্তমান সভ্যতায় প্রযোজ্য নয়। কারণ যান্ত্রিক মোবাইল সভ্যতায় যুবসমাজ আজ ধ্বংসের পথে। যুবসমাজ এবং স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা মোবাইলে আসক্ত হয়ে রাতকে বানিয়ে ফেলেছে দিন, হয়ে যাচ্ছে মেধাশূন্য। হয়ে যাচ্ছে মানসিক বিকারগ্রস্ত ঢুকে যাচ্ছে মাদক নেশায়। সমাজে বেড়েছে অপকর্ম। স্বাস্থ্যকে সুস্বাস্থ্য রাখার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। যুবসমাজ এবং ইস্কুল কলেজে পড়ুয়া ছাত্র-ছাত্রীদের খেলাধুলায় ফিরিয়ে আনার জন্য গত ১০ সেপ্টেম্বর ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান মসজিদের জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে উদ্বোধন হলো বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব স্মৃতি হ্যান্ডবল ও শহীদ শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২।

মজিদ জরিনা এন্ড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফরিদ আল হোসাইনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ট্রাস্টি বোর্ডের সদস্য, পুনাকের সাবেক সভানেত্রী বেগম শামসুন্নাহার রহমানসহ ট্রাস্টি বোর্ডের অন্যান্য সদস্যবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী প্রমূখ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!