Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ার ঘড়িষার হালইসার গ্রামে দুধর্ষ চুরি

নড়িয়ার ঘড়িষার হালইসার গ্রামে দুধর্ষ চুরি
নড়িয়ার ঘড়িষার হালইসার গ্রামে দুধর্ষ চুরি

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ঘড়িষার ইউনিয়নের হালইসার গ্রামের রহিম হাওলাদারের বাড়িতে চুরির হয়। নভেম্বরের ২ তারিখে গভীর রাতে অনুমান ২ টার সময় এ চুরির ঘটনা ঘটে।
এ ব্যাপারে নড়িয়া থানায় রহিম হাওলাদারের স্ত্রী আমেনা বেগম বাদী হয়ে চান্দু হাওলাদারের ছেলে ফয়সাল হাওলাদার সহ অজ্ঞাত আরো ২ জন কে আসামী করে একটি অভিযোগ দাখিল করেন।
অভিযোগ সুত্রে জানা যায়, গভীর রাতে ৩ জন লোক বসত ঘরে সিধ কেটে ঘরে ঢুকে স্টীলের আলমারী হতে দেড় ভরি ওজনের ২ টি রুলি মুল্য ৬০ হাজার টাকা, এক জোড়া কানের দুল মুল্য ২০ হাজার টাকা, ১ টি স্যামস্যাং জে-৩ কোম্পানীর মোবাইল মুল্য ২৬ হাজার টাকা, নগদ বিশ হাজার টাকা ও ন্যাশনাল ব্যাংকের চেক বই সহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায়।
বাদী আমেনা বেগম বলেন, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আমাদের ঘরে চুরি করার সময় চেয়ার পরে গেলে ঘুম থেকে উঠে বাতি জালালে ফয়সালকে দেখতে পাই। অপর দুইজন কে চিনতে পারি নাই। আমি নড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। এর আগে ও কয়েকবার আমাদের ঘরে চুরি করে। সামাজিক ভাবে বিচার পাইনি।
এ ব্যাপরে ফয়সালের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায় নাই।
এ ব্যাপারে নড়িয়া থানার এস আই মোঃ ইমরান হোসেন বলেন, একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যাবস্থা নিব।