শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর-২ আসনে এনামুল হক শামীমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো নড়িয়াবাসী

শরীয়তপুর-২ আসনে এনামুল হক শামীমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো নড়িয়াবাসী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে নৌকার মাঝি হয়েছেন আওয়ামীলীগ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ সভাপতি এনামুল হক শামীম। আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র নিয়ে সোমবার নিজ নির্বাচনী এলাকায় ফিরেছেন তিনি। সোমবার সকাল ১০ টার দিকে ঢাকা থেকে স্পীড বোর্ড যোগে নড়িয়া লঞ্চ ঘাটে পৌছান তিনি। এসময় সেখানে দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের সাধারণ মানুষ তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়।
পরে নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বক্তব্যে তিনি বলেন, আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার দলীয় আদর্শ বিশ্বাস করি। নৌকার প্রশ্নে আমরা সবাই ঐক্যবদ্ধ। আমাদের সবাইকে নৌকার পক্ষে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি সেই আস্থার প্রতিদান দিতে চাই। আমি নির্বাচিত হয়ে এই আসনটি পুনরায় মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। এসময় তিনি নেতাকর্মীদের নির্বাচনী আচরনবিধি মেনে চলার আহবান জানান এবং নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
এ সময় শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক আনোয়ার হোসেন খাঁন, বাংলাদেশে আওয়ামলীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক জহিরুল হক শিকদার, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওহাব বেপারী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মাসুক আলী দেওয়ান, ভোজেশ^র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহমদ শিকদার, জেলা পরিষদ সদস্য আলী আহমদ কাজী, আলমগীর হোসেন আলম বয়াতী, নড়িয়া পৌরসভার মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ি, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা, ভোজেশ^র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক বেপারী, নড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি মোস্তফা শিকদার, ফতেজঙ্গপুর ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক এমরান রশিদ লিমন, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব সহ স্থানীয় আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


error: Content is protected !!