শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং

নড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

নড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সারাদেশের ন্যায় শরীয়তপুরের নড়িয়ায় যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে পালিত হলো মহান বিজয় দিবস।
রোববার (১৬ ডিসেম্বর) ভোরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ৩১বার তেপাধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়। সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারি ভবন সমূহে জাতীয় পতাকা উত্তলন ও নড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়।
সকাল ৮ টায় নড়িয়া বি এল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তলন, বীরমুক্তিযোদ্ধা, পুলিশ, আনছার-ভিডিপি, স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বয়েজ স্কাউট, গালর্স গাইট, কাবদল কর্তৃক কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন প্রদর্শিত হয়।
বেলা ১১টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা এবং সূখী সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর-২ আসনের বর্তমান সাংসদ কর্নেল (অবঃ) শওকত আলী এমপি। এছাড়া বিভিন্ন সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি সহ স্থানীয় সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
জোহর নামাজের পর প্রতিটি মসজিদে জাতির শান্তি অগ্রগতি ও সংহতি কামনা করে বিশেষ মোনাজাত প্রার্থনা করা হয়। সন্ধায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


error: Content is protected !!