মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

“পদ্মার দূর্গম চরে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে”

“পদ্মার দূর্গম চরে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে”

পানি সম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম বলেছেন, শরীয়তপুরের নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলার দূর্গম চরে সবমেরিন ক্যাবলের মাধ্যমে পদ্মার তলদেশ দিয়ে বিদ্যুৎ পৌছে দেয়া হবে।
শনিবার (১৬ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৩ টায় নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে পদ্মা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে মঞ্জুরীকৃত আর্থিক অনুদানের চেক এক হাজার পরীবারের মাঝে বিতরণ করা হয়।
ভাঙনের শিকার পাঁচ হাজার পরিবারে মাঝে পর্যায়ক্রমে বিশ লাখ টাকা বিতরণ করা হবে।
উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম আরও বলেন, নড়িয়া উপজেলায় আর কোন বাঁশের সাঁকো থাকবেনা। সব ব্রীজ হয়ে যাবে। নড়িয়াকে একটি উন্নত জনপদে পরিণত করা হবে। জনগণের ভালোবাসা ছাড়া আমার আর চওয়া পাওয়ার কিছু নেই। আমি জীবনে অনেক কিছু পেয়েছি।
জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুর রহমান শেখ, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাব বেপারী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র শহীদুল ইসলাম বাবু প্রমূখ।


error: Content is protected !!