সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

নড়িয়ার রাজনগর ছাত্র কল্যান পরিষদের আহবায়ক কমিটি

নড়িয়ার রাজনগর ছাত্র কল্যান পরিষদের আহবায়ক কমিটি

দরিদ্র ও মেধাবী ছাত্রদের সহোযোগিতা ও ছাত্র-ছাত্রীদের ক্যারিয়ার গাইড লাইন এবং তাদেরকে আগামীর ডিজিটাল বাংলাদেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য প্রতিষ্ঠিত করা হয়েছে ‘রাজনগর ছাত্র কল্যান পরিষদ’।
এই সংগঠনের কাজকে গতিশীল করতে মো: ইমরান হোসাইন কে আহবায়ক এবং মো: কামরুল ইসলাম কে সদস্য সচিব করে ২৮ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যবৃন্দ হলেন- আহবায়ক মোঃ ইমরান হোসাইন, যুগ্ম আহবায়ক আঃ আজিজ ও মোঃ ফারুক আহমেদ ঢালী, সদস্য সচিব মোঃ কামরুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব মোঃ হাবিবুর রহমান, অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ রুহুল আমিন, সদস্যবৃন্দ মশিউর রহমান, মাসুম বিল্লাহ, আ: সোবাহান মেলকার, হাফিজুর রহমান শায়ন, অলিউর রহমান, কামরুন্নাহার আক্তার, সারমিন আক্তার, রোকেয়া বেগম, মাছুমা খাতুন, সেলিম বাছার, সোহেল রানা, মামুন চৌকিদার, রুবেল বেপারী, সাইফুল ইসলাম, মো: ইমরান হোসাইন মীরবহর, ইশতিয়াক আহমেদ, রাজিব বেপারী, সুমাইয়া আক্তার, রেশমা বেগম, রুবেল বেপারী ও নুরুল হক।
কমিটির আহবায়ক মো: ইমরান হোসাইন জানান, আমাদের এই সংগঠন ছাত্র কল্যান মূলক কর্মকান্ডের পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডেও ভূমিকা রাখবে।


error: Content is protected !!