বৃহস্পতিবার, ৯ই এপ্রিল, ২০২০ ইং, ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৯ই এপ্রিল, ২০২০ ইং

শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল সফলভাবে অস্ত্রোপচারের জন্য দোআ প্রার্থনা

রবিবার, ১৫ মার্চ ২০২০ | ২:৫৪ অপরাহ্ণ | 70Views

শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল সফলভাবে অস্ত্রোপচারের জন্য দোআ প্রার্থনা

শরীয়তপুর পৌরসভার মেয়র শরীয়তপুরের প্রিয় মানুষ ও ম্যাব-এর সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম কোতোয়াল এর পা অস্ত্রোপচারের জন্য ভারতের চেন্নাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
তিনি অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হওয়ার কথা মোবাইলে জানিয়ে, পৌরসভা তথা দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন রফিকুল ইসলাম কোতোয়াল। তার আশু রোগমুক্তি ও নেক হায়াত কামনা করে শুক্রবার বাদ জুমা মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
একই সাথে পৌরসভা ও দেশবাসীর নিকট সুযোগ্য এ মেয়রের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে ভক্ত, শুভাকাঙ্খীসহ সকল শ্রেণির মানুষের নিকট আল্লাহর দরবারে দোয়া কামনা করার জন্য বলা হয়।
মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, পিতাঃ আব্দুর রশিদ কোতোয়াল, মাতাঃ বিলকিস বেগম শরীয়তপুর জেলার সদর উপজেলার ডোমসার ২৫/০২/১৯৭০ইং তারিখে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম. এ পাস করেন। ছাত্র জীবনেই তিনি ছাত্র রাজনীতির সহিত জড়িয়ে পড়েন এবং কলেজে অধ্যায়ন কালে তিনি শরীয়তপুর জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ন কালীন সময়ে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক এবং সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করেন। তিনি অত্যন্ত সৎ মেধাবী পরিচ্ছন্ন ও কর্মঠ ছাত্র নেতা হিসাবে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সহ সারা দেশে সুনাম অর্জন করেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক ছিলেন। ২০১৫ সালের পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ এর নৌকা প্রতিকের মনোনয়ন নিয়ে তিনি বিপুল ভোটে জয়যুক্ত হয়ে শরীয়তপুর পৌরসভার মেয়র নির্বাচিত হন এবং ০৪/০২/২০১৬খ্রিঃ তারিখে দায়িত্ব ভার গ্রহণ করেন।
দায়িত্বভার গ্রহনের পর থেকে তিনি শরীয়তপুর পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় উন্নতিকরনের জন্য পরিকল্পনা গ্রহণ করেন এবং তার কর্মতৎপরতা চালিয়ে যাচ্ছেন। তিনি মেয়র নির্বাচিত হওয়ার পর এ সময়ের মধ্যে প্রায় ৫০ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে।
মোঃ রফিকুল ইসলাম স্থানীয় সরকারের একজন যোগ্য জনপ্রতিনিধি হিসাবে স্থানীয় সরকারের সবচেয়ে গুরুত্বপূর্ণ সংগঠন মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর মহাসচিব নির্বাচিত হয়েছেন।
তিনি বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমেন্ট ফান্ড (বি এমডিএফ) এর একজন পরিচালক হিসাবে স্থানীয় সরকার বিভাগ কর্তৃক নিযুক্ত হয়েছেন।
২০১৮ সালে ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিত টঈখএ-অঝচঅঈ সম্মেলনে তিনি ঝড়ঁঃয ধহফ ঝড়ঁঃযবধংঃ ংঃধহফরহম কমিটির ঈড়-পযধরৎ নির্বাচিত হয়েছেন।
তিনি স্থানীয় সরকার বিষয়ক বিভিন্ন প্রোগ্রামে জাপান, থাইল্যান্ড, ভিয়েতনাম, শ্রীলংকা, ফিলিপাইন, ইন্দোনেশিয়া, ও ভারত, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, মালয়েশিয়া, চীন সফর করেন।
ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং কন্যা সানজারা ইসলাম অদ্রি ও পুত্র সাইয়ান ইসলাম আরনাব এর গর্বিত জনক।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!