রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং
গত ২৪ ঘন্টায় আরো ৩ করোনা রোগি সুস্থ, মোট সুস্থ ১৪৪৫ জন

শরীয়তপুরে কোভিড-১৯ আপডেট

শরীয়তপুরে কোভিড-১৯ আপডেট

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৫৭০ জন। নতুন করে ভেদরগঞ্জ উপজেলার ০৩ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

শনিবার ০৫ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৬৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে মোট ৭ হাজার ৫৬৫ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬১৭ জন, জাজিরায় ১৭০ জন, নড়িয়ায় ২১৫ জন, ভেদরগঞ্জে ১৯৭ জন, ডামুড্যায় ১৬৭ জন ও গোসাইরহাটে ২০৪ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৫৭০ জন।

০৫ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৫৯৯ জন, জাজিরায় ১২৯ জন, নড়িয়ায় ১৯৯ জন, ভেদরগঞ্জে ১৬৮ জন, ডামুড্যায় ১৬৪ জন ও গোসাইরহাটে ১৮৬ জন। মোট সুস্থ ১৪৪৫ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ১০৮ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৭ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৭ জন।