বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ১ জনরে করোনা শনাক্ত, সুস্থ হয়ছেে আরো ৭ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ১ জনরে করোনা শনাক্ত, সুস্থ হয়ছেে আরো ৭ জন

শরীয়তপুর গত ২৪ ঘন্টায় সদর উপজলোয় আরো ০১ জনরে করোনা পজটিভি হওয়ার খবর পাওয়া গছে।ে এ নয়িে র্বতমানে জলোয় মোট আক্রান্তরে সংখ্যা ১৭২৮ জন। নতুন করে ০৭ জনকে সুস্থ ঘোষণা করা হয়ছে।ে নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়ন।ি

সোমবার ১২ অক্টোবর জলো স্বাস্থ্য বভিাগরে পক্ষ হতে এক সংবাদ বজ্ঞিপ্তরি মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জলোয় নতুন সুস্থ হওয়া ০৭ জনরে মধ্যে জাজরিা উপজলোর ০৩ জন, ভদেরগঞ্জ উপজলোর ০২ জন ও গোসাইরহাট উপজলোর ০২ জন।

বজ্ঞিপ্তি থকেে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ২৯ জনরে নমুনাসহ এ র্পযন্ত জলোয় মোট ৮ হাজার ৪০৮ জনরে নমুনা সংগ্রহ করা হয়ছে।ে যার মধ্যে নতুন ০৩ জনসহ মোট ৮ হাজার ৩২৭ জনরে ফলাফল হাতে পয়েছেে জলো স্বাস্থ্য বভিাগ।

এছাড়া উপজলোভত্তিকি আক্রান্তরে সংখ্যা- সদর উপজলোয় ৬৮০ জন, জাজরিায় ১৯৭ জন, নড়য়িায় ২২৫ জন, ভদেরগঞ্জে ২২৯ জন, ডামুড্যায় ১৭৮ জন ও গোসাইরহাটে ২১৯ জন। মোট করোনা পজটিভি হয়ছেলি ১৭২৮ জন।

১২ অক্টোবর র্পযন্ত উপজলোভত্তিকি সুস্থ রোগরি সংখ্যা- সদর উপজলোয় ৬৬৬ জন, জাজরিায় ১৮২ জন, নড়য়িায় ২১৪ জন, ভদেরগঞ্জে ২১০ জন, ডামুড্যায় ১৭৩ জন ও গোসাইরহাটে ২১৫ জন। মোট সুস্থ ১৬৬০ জন। র্বতমানে জলোয় সক্রয়ি করোনা পজটিভি রোগরি সংখ্যা- ৪৫ জন।

এ র্পযন্ত উপজলোভত্তিকি করোনা আক্রান্ত হয়ে মৃতরে সংখ্যা- সদর উপজলোয় ০৪ জন, জাজরিা উপজলোয় ০২ জন, নড়য়িা উপজলোয় ১১ জন, ভদেরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতরে সংখ্যা ২৩ জন।