সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৪ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৪ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৪ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭৪৯ জন। নতুন করে কাউকে সুস্থ ও মৃত ঘোষণা করা হয়নি।

শুক্রবার ১৬ অক্টোবর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ১৪ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ১০ জন, ভেদরগঞ্জ উপজেলার ০২ জন, ডামুড্যা উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ৩৩ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ৪৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ৩৪ জনসহ মোট ৮ হাজার ৩৯০ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৯৪ জন, জাজিরায় ১৯৭ জন, নড়িয়ায় ২২৫ জন, ভেদরগঞ্জে ২৩২ জন, ডামুড্যায় ১৮১ জন ও গোসাইরহাটে ২২০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৭৪৯ জন।

১৬ অক্টোবর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৬৬ জন, জাজিরায় ১৮৫ জন, নড়িয়ায় ২১৪ জন, ভেদরগঞ্জে ২১৭ জন, ডামুড্যায় ১৭৬ জন ও গোসাইরহাটে ২১৬ জন। মোট সুস্থ ১৬৭৪ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৫২ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।