Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে সিয়াম সরদার নামে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

শরীয়তপুরে সিয়াম সরদার নামে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

শরীয়তপুর পালং থানাধীন পূর্ব সারেঙ্গা গ্রামের আঃ খালেক সরদারের ছোট ছেলে সিয়াম সরদার গত ৫ ফেব্রুয়ারি মঙ্গলবার থেকে নিখোঁজ রয়েছে।
নিখোঁজের পিতা আঃ খালেক সরদার জানান, আমার ছোট ছেলে সিয়াম সরদার (১৩) শ্রীনগর থানাধীন জামিয়াতে সুন্নাহ কওমিয়া মাদ্রাসায় লেখাপড়া করে। সিয়াম সরদার গত ৫ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল আনুমানিক ১০ টার সময় মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়। তারপর সে আর বাড়ি ফেরেনি। পরে মাদ্রাসায় খোঁজ নিয়ে দেখি সে মাদ্রাসায় যায় নি। এরপর থেকে আজ পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি। আত্মীয়-স্বজনের বাড়ীসহ সব জায়গায় খোঁজাখুঁজি করেও কোথাও তাকে পাই নি। এখনো পর্যন্ত খোঁজাখুজি অব্যাহত আছে। এ ব্যাপারে শরীয়তপুর পালং মডেল থানায় একটি সাধারণ ডাইরী করেছি। জিডি নং- ১১৪১। তারিখ- ২৩/০২/২০১৯ ইং।
সিয়াম সরদারের উচ্চতা আনুমানিক ৫ ফুট ১০ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, হালকা-পাতলা, পরনে ছিল পায়জামা ও পাঞ্জাবী। যদি কোন স্বহৃদয়বান ব্যাক্তি নিখোঁজ হওয়া সিয়াম সরদারের সন্ধান পেয়ে থাকেন তাহলে মোবাইল- ০১৯৮৪৬৩০১৪২ এই নাম্বারে অথবা শরীয়তপুর পালং মডেল থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।