Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মাদারীপুরের শিবচরে ছাত্রীর বিকৃত ছবি ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক আটক

মাদারীপুরের শিবচরে ছাত্রীর বিকৃত ছবি ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক আটক

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে গতকাল ৪ ফেব্রুয়ারি সোমবার আনুমানিক বিকাল ৪ টার সময় মাদারীপুর জেলার শিবচর থানাধীন চরজানাজাত মোল্লাকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রফিকুল ইসলাম (১৯), পিতাঃ মহন হাওলাদার, সাং-চরজানাজাত মোল্লাকান্দি, থানাঃ শিবচর, জেলাঃ মাদারীপুরকে আটক করেন। ঘটনার বিবরণে জানা যায় যে, আনুমানিক ৩/৪ মাস পূর্বে চরজানাজাত এলাকার বাখরের কান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর এক ছাত্রীর ছবি প্রযুক্তির সহায়তায় বিকৃত করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেয় পাশের বাড়ীর যুবক রফিকুল ইসলাম। এই ঘটনায় ক্ষুব্ধ ছাত্রী ও তার পরিবার আইনগত সহায়তার নিমিত্তে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের নিকট অভিযোগ দায়ের করেন। তদপ্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ৪ ফেব্রুয়ারি আনুমানিক বিকাল ৪ টার সময় মাদারীপুর জেলার শিবচর থানাধীন চরজানাজাত মোল্লাকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রফিকুল ইসলাম (১৯) কে আটক করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মোঃ রফিকুল ইসলাম উক্ত ঘটনার সাথে তার জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত রফিকুল ইসলামের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয় এবং উক্ত জব্দকৃত মোবাইলে ভিকটিমের নগ্ন ছবি পাওয়া যায়। এ সংক্রান্তে ভিকটিমের বাবা বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মাদারীপুর জেলার শিবচর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।