শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। শনিবার (১৩ জুলাই) শরীয়তপুর পৌর বাস টার্মিনালে সকাল ৭ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত একটানা শান্তিপূর্ন ভোট গ্রহন চলে। ভোট গ্রহণ শেষে শুরু হয় ভোট গণনা। নির্বাচন শান্তিপূর্ণ করতে পর্যাপ্ত পরিমাণ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।
গত ২৭ জুন ছিলো মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মনোনয়নপত্র বাছাই করা হয় গত ২৮ জুন। আপত্তি-নিষ্পত্তি ছিলো ৩০ জুন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিলো ১ জুলাই। প্রার্থীদের চুরান্ত তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ দেওয়া হয় ২ জুলাই।
নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আনোয়ার হোসেন তালুকদার। সহকারী কমিশনারের দায়িত্বে আছেন বাবু আশিস কান্তি পাল ও মো. ইদ্রিস মাদবর।
মোট ১২টি পদে ৩৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। সভাপতি পদে মোক্তার হোসেন প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় ফারুক আহমেদ চৌকিদার পূরনায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া ক্রীড়া সম্পাদক পদে দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় রিপন মাদবর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এছাড়া সহসভাপতি পদে ৭ জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সহ-সাধারণ সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন, দপ্তর সম্পাদক পদে ৪ জন, প্রচার সম্পাদক পদে ৩ জন ও কার্যকরী সদস্য পদে ৭ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সহসভাপতি পদে প্রার্থীরা হলেন, মো. আক্তার হোসেন খান (কাপ পিরিচ), মো. আনিচ মোল্যা (মোমবাতি), সিরাজ খন্দকার (চশমা), দিপু মোল্যা (মাছ), ফারুক শিকদার (তালাচাবি), জালাল মাঝি (হাতুড়ি) ও দুলাল বেপারী (হারিকেন)। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক আলি আজ্জম মাদবর (ঘড়ি) ও সাবেক সাধারণ সম্পাদক মো. এলিম পাহাড় (বাঘ)। সহ সাধারণ সম্পাদক পদে আবুল কাশেম (বাস) ও সুমন তালুকদার (টায়ার)। কোষাধ্যক্ষ পদে আমিনুল ইসলাম (স্বপন) (মিনার), নুরুল ইসলাম মুন্সী (মটরসাইকেল) ও জব্বার মাদবর (বই)। সাংগঠনিক সম্পাদক পদে জলিল শেখ (আনারস), জসিম সরদার (আম) ও মোক্তার হোসেন খান (বাইসাইকেল)। দপ্তর সম্পাদক পদে মিজান শিকদার (মোরগ), সানি হাওলাদার (দোয়াত কলম), মাসুদ মৃধা (হাতি) ও শাহাদাত হোসেন খান (রেন্সি)। প্রচার সম্পাদক পদে টিটু শিকদার (মাইক), মান্নান বেপারী (মোবাইল) ও সোরহাব সরদার (রিক্সা)। কার্যকরী সদস্য পদে শাহিন ছৈয়াল (উড়োজাহাজ), সাজু বেপারী (পদ্মাফুল) আনোয়ার হোসেন বেপারী (খেজুর গাছ), সামছেল তালুকদার (হাস), দুলাল বেপারী (টিভি), বিল্লাল মৃধা (কলস) ও মোক্তার সরদার (ঘোড়া)।


error: Content is protected !!