বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

বিএনপি সবসময় সরকারের ভাল উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করতে ব্যস্ত : শরীয়তপুর এনামুল হক শামীম

বিএনপি সবসময় সরকারের ভাল উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করতে ব্যস্ত : শরীয়তপুর এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, নির্বাচন কমিশন গঠন নিয়ে বিএনপি নেতারা রাষ্ট্রপতির শুভ উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত থেকে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছেন। মহামান্য রাষ্ট্রপতির উদ্যোগে ইতোমধ্যে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপের মাধ্যমে একটি নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমিশন গঠনের সাংবিধানিক ও গণতান্ত্রিক প্রক্রিয়া শুরু হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার একটি নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির উদ্যোগকে আন্তরিকভাবে সহযোগিতা দেবে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দিনব্যাপী শরীয়তপুরের সখিপুরের বিভিন্ন ইউনিয়নে উপমন্ত্রীর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তার সঙ্গে ছিলেন, বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, ভাইস-চেয়ারম্যান ও মেজর জেনারেল একেএম আমিনুল হক স্বপন, ভাইস-চেয়ারম্যান ও আওয়ামীলীগের মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ইউএনও তানভীর আল নাসীফ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, সদস্য কহিনুর সুলতানা দোলা, সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, ডিএমখালী ইউপি চেয়ারম্যান মহসিন হক আবু বেপারী প্রমূখ।

উপমন্ত্রী বলেন, বিএনপি নেতারা নিরপেক্ষতার কথা বলছেন, কিন্তু তাদের দৃষ্টিতে নিরপেক্ষতার মানদণ্ড কী? তার প্রমাণ তারা ক্ষমতায় থেকে বারবার দেখিয়েছে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া একসময় বলেছিল, ‘দেশে শিশু আর পাগল ছাড়া কেউই নিরপেক্ষ নয়!’ দেশবাসী জানেন, যতক্ষণ বিএনপির ক্ষমতা দখলের পথ নিরাপদ না হবে ততক্ষণ তাদের নিরপেক্ষতার মানদণ্ড নিশ্চিত হবে না।