Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ইফতার ও দোয়া মাহফিল

শরীয়তপুর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ইফতার ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট শরীয়তপুর জেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় শরীয়তপুর দুবাই প্লাজার চিকন্দী ফুট পার্কে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট শরীয়তপুর জেলা শাখার সভাপতি মো. সেলিম ঢালীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. রাজীব আহম্মেদ মাদবরের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর সিভিল সার্জন ডা. মো. খলিলুর রহমান,জেলা আওয়ামীলগ’র দপ্তর সম্পাদক মাহাবুব আলম খান ফেরদৌস, পৌরসভা আওয়ামীলীগ সভাতি এমএম মজলিশ খান, বিএমএর সভাপতি ডাঃ মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সিদ্দিকুর রহমান পাহাড়, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা আক্তার শিল্পী, জেলা পরিষদ সদস্য মো. শাখাওয়াত হোসেন হাওলাদার, জেলা পরিষদ সদস্য (সংরক্ষিত) আসমা আক্তার, পালং মডেল থানার ওসি অপারেশন আশ্রফুল ইসলাম, এ সময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট শরীয়তপুর জেলা শাখার সহ-সভাপতি নাজমা আক্তার রোজী, অ্যাডভোকেট মেহেদী হামিদি, মোহাম্মদ আলী মৃধা, মো. কামাল হোসেন হাওলাদার, আব্দুস ছালাম মৃধা, শ্রী সুজাতা রানী দে, রিপন সাধু, নাসরিন আক্তার, আবুল হোসেন হাওলাদার, আক্তার হোসেন, মো. আসলাম মিয়া, মো. ইছাহাক মিয়া, মাঝি শামীম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন বেপারী, মো. আল আমিন আকন, মো. ফারুক হোসেন, মো. হাসান মাসুদ খান, সাংগঠনিক সম্পাদক মো. ইমরান মোড়ল, মো. আলাউদ্দিন বেপারী, কোষাদক্ষ সবুজ কুমার দত্ত, সংগীত সম্পাদক আব্দুল হালীম, ত্রাণ সম্পাদক মুন্সী মাসুদ পারভেজ, কার্যকারী সদস্য মো. মাহে আলম সিকদার, মো. সাইফুল ইসলাম বিপ্লব মীর মালত, সিরাজুল ইমলাম, দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম নিপু পালোয়ানসহ সকল ইউনিটের নেতৃবৃন্দ। ইফতার মাহফিলের পূর্বে আলোচনা সভার সভাপতি মো. সেলিম ঢালী স্বাগত বক্তৃয়া বলেন, যে সময় জাতির পিতার নির্মম হত্যাকান্ডের পর যখন কেউ হত্যার দাবী নিয়ে মাঠে নামতে পারেনি তখন আলমগীর কুমকুম এবং চিত্র নায়ক ফারুকের নেতৃত্ব বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গঠিত হয় এবং এই বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর ব্যানারে বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রতিবাদ জানাতে মাঠে নামে সংস্কৃতি অঙ্গন সহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ। তিনি বলেন বাংলাদেশের বিভিন্ন দুর্যোগপূর্ণ সময়ে সংস্কৃতিক অঙ্গনে পরিশুদ্ধ সংস্কৃতিক চর্চা এবং রাজনীতির মাঠে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সবসময় সক্রিয় ছিল। বাংলাদেশের অনেক সংগঠনের মাঝে এই সংগঠন তাদের কর্মকান্ডের জন্য দৃষ্টান্তমুলক উদাহরণ হতে পারে।