Tuesday 16th April 2024
Tuesday 16th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শেখ হাসিনা যা করেছেন তা ইতিহাসে অনন্য: নাহিম রাজ্জাক এমপি

শেখ হাসিনা যা করেছেন তা ইতিহাসে অনন্য: নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর-৩ আসনের এমপি আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সরকার ‘স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য স্মার্ট নাগরিক তৈরীর শিক্ষা ব্যবস্থা প্রচলন করেছেন।

দেশের শিক্ষা, ক্রীড়া, সাংস্কৃতিকের জন্য আওয়ামী লীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা করেছেন তা ইতিহাসে অনন্য। বাংলাদেশের জনগণ আওয়ামীলীগ ও বঙ্গবন্ধু কন্যার প্রতি আস্থা ও বিশ্বাস রেখেছন বলে এটা সম্ভব হয়েছে। যে কারণে সরকারের ধারাবাহিকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হয়ে দেশে চলমান উন্নয়নের ধারা এগিয়ে নিয়ে যাচ্ছেন।

 

তিনি সোমবার ১৯ ফেব্রুয়ারী দুপুরে ভেদরগঞ্জ সরকারি এম এ রেজা কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

নাহিম রাজ্জাক এমপি আরো বলেন, আমরা বিগত ১৫ বছরে আমাদের ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলায় শিক্ষ প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে একটি বিদ্যালয়ও বাদ যায়নি। তিনি বলেন, সরকারি এম এ রেজা কলেজে জাতীয় বীর আব্দুর রাজ্জাক একাডেমিক ভবন নির্মাণ হয়েছে। আরো একটি ৪ তলা ভবনের কাজ দ্রুত সময়ে শুরু হবে। পাশেই নির্মাণ হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম। কলেজের ভিতরে একটি অডিটরিয়াম নির্মাণের চিন্তা চলছে।

তিনি অবকাঠামো নির্মাণের পাশাপাশি শিক্ষার মানোন্নয়নে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বন্ধন রচনার জন্য কাজ করার আহবান জানান। এ জন্য উঠান বৈঠক ও মা সমাবেশ করার প্রতি গুরুত্বারোপ করেন।

 

সরকারি এমএ রেজা কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীতপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিবুল ইসলাম, সহকারি পুলিশ সুপার মোঃ মুশফিকুর রহমান, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিন্টু মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজি আব্দুল মান্নান হাওলাদার, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আবুল বাশার চোকদার, ডামুড্যা উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ।