Tuesday 28th May 2024
Tuesday 28th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে মাদকের আসামি ধরতে গিয়ে তুলকালাম কাণ্ড

শরীয়তপুরে মাদকের আসামি ধরতে গিয়ে তুলকালাম কাণ্ড

শরীয়তপুরের সখিপুরে রুবেল মোল্লা (২৭) নামে একজন মাদক কারবারিকে ধরতে গিয়ে পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় পুলিশের কাছ থেকে ওই মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়া হয়। অভিযান চালিয়ে ৮ ঘণ্টা পর তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) রাত ১০ টার দিকে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আজগর হাওলাদারকান্দি এলাকায় পুলিশের উপর এ হামলার ঘটনা ঘটে।
রুবেল মোল্লা ওই এলাকার সালাহতুল্লা মোল্লার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল মোল্লার নামে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। এরমধ্যে একটি মাদক মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্টের আদেশ ছিলো। এ কারণে সে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছিলো। সোমবার রাতে তিনি বাড়িতে এসেছেন গোপন সংবাদে রাত ১০ টার দিকে অভিযান পরিচালনা করেন সখিপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদ ও বেশ কয়েকজন পুলিশ সদস্য। অভিযানকালে তাকে আটক করা হলে হঠাৎ করেই শতাধিক নারীপুরুষ পুলিশের উপর হামলা চালিয়ে রুবেল মোল্লাকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় হামলায় আহত হয় পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদ। খবর পেয়ে সখিপুর থানা থেকে বেশ কয়েকটি টিম পুরো এলাকাটিতে অভিযান চালায়। পরে আজ (মঙ্গলবার) ভোরবেলা রুবেল মোল্লাকে গ্রেপ্তার করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, মাদক কারবারিকে ধরতে অভিযান পরিচালনার সময় আমাদের পুলিশ সদস্যদের উপর হামলার ঘটনা ঘটেছে। ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।