বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেট

ডামুড্যায় বিভিন্ন অপরাধে ব্যবসায়ীদের ২৪ হাজার ৫’শ টাকা জরিমানা

ডামুড্যা উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মামুনের উদ্যোগে অভিযান। ছবি- দৈনিক রুদ্রবার্তা।

শরীয়তপুর ডামুড্যা উপজেলায় সরকারি নির্দেশনা না মানা ও দ্রব্যমূল্যের কৃত্রিম সংকট রোধে বাজারে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন অপরাধে ০৭ জনকে মোট ২৪ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) ডামুড্যা বাজারে থানা পুলিশ, ফায়ার সার্ভিস, গ্রাম পুলিশ, স্বেচ্ছাসেবী সংগঠন জয়ন্তীর স্বেচ্ছাসেবীদের নিয়ে কঠোর ভাবে অভিযান পরিচালনা করেন ডামুড্যা উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন।
এ সময় বাজার সরিয়ে স্কুল মাঠে নিয়ে যাওয়া হয়। ডামুড্যা বাজারে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত প্রতিদিন সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত কাঁচা বাজার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ও ঔষধের দোকান ২৪ ঘন্টা খোলা থাকবে বলে ঘোষণা দেয়া হয়।
এ অভিযানে দক্ষতার সাথে সহযোগিতা করেন ডামুড্যা উপজেলার থানা পুলিশ, ফায়ার সার্ভিস, গ্রাম পুলিশ, স্বেচ্ছাসেবী সংগঠন জয়ন্তীর স্বেচ্ছাসেবীরা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।


error: Content is protected !!