সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

গোসাইরহাটে নতুন ২ জনের করোনা শনাক্ত

গোসাইরহাটে নতুন ২ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে ২৪ ঘন্টায় নতুন করে গোসাইরহাট উপজেলার ২ জনের করোনা শনাক্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২২০৭ জন।

এছাড়া সদর উপজেলার ০১ জন, জাজিরা উপজেলার ০২ জন ও ডামুড্যা উপজেলার ০২ জন সহ মোট ০৫ জনকে নতুন করে সুস্থ ঘোষণা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয় নি।

মঙ্গলবার (০৪ মে) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ২১ জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ১০ হাজার ৯৪০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ০৫ জন সহ মোট ১০ হাজার ৮২৬ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৮৯৭ জন, জাজিরায় ২৪৭ জন, নড়িয়ায় ২৭৯ জন, ভেদরগঞ্জে ২৮৭ জন, ডামুড্যায় ২২৭ জন ও গোসাইরহাটে ২৭০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২২০৭ জন।

০৪ মে পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৮৭৭ জন, জাজিরায় ২৪৩ জন, নড়িয়ায় ২৫৭ জন, ভেদরগঞ্জে ২৮০ জন, ডামুড্যায় ৩১৪ জন ও গোসাইরহাটে ২৫৬ জন। মোট সুস্থ ২১২৬ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ৫২ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৪ জন, ভেদরগঞ্জে ০৫ জন, ডামুড্যায় ০১ জন ও গোসাইরহাট উপজেলায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৯ জন।