শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং

এনামুল হক শামীমের পক্ষে নৌকায় ভোট চাইলেন এড. নাভানা আক্তার এমপি

এনামুল হক শামীমের পক্ষে নৌকায় ভোট চাইলেন এড. নাভানা আক্তার এমপি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো ক্ষমতায় আনতে ও শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন বাক্তি জননেতা একেএম এনামুল হক শামীমকে শরীয়তপুর-২ আসনে বিজয়ী করার লক্ষ্যে ঘড়িষার ইউনিয়নে ৮ নং ওয়ার্ডের বাহিরকুুুশিয়া মন্জু মাঝীর বাড়িতে নির্বাচনী কর্মীসভা ও ঘড়িষার বাজার গনসংযোগ করেন।
২৪ ড়িসেম্বর সোমবার বেলা ১১ টায় একেএম এনামুল হক শামীম এর নির্বাচনী কর্মীসভায় ঘড়িষার ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃ আকবর হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি এডঃ নাভানা আক্তার, ঘড়িষার ইউনিয়নের চেয়ারম্যান আঃ রব খান, ইউএস আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর সরদার, ঘড়িষার ইউনিয়ন আওয়ামীলীগ সহ সাধারন সম্পাদক মোঃ কাঞ্চন মীর, শহিদুল ইসলাম মোল্লা, রিপন তালুকদার, টিটু বেপারী, নুরুল ইসলাম, রাসেল তালুকদার, আনছার মাঝী, রঞ্জন হাওলাদার, ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য শফিকুর রহমান, শাহিনা ফেরদৌস মনি, মমতাজ আক্তার শিখা, রোমা সুলতানা, ঘড়িষার ইউপি সাবেক সাধারন সম্পাদক মোতালেব মাঝী, শাহাবউদ্দিন মাঝী, বাচ্চু মাঝীসহ আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উঠোন বৈঠকে নাভানা আক্তার এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী হলেই বাংলাদেশ সমৃদ্ধ হয়। নারীদের শিক্ষা সহ সকল অধিকার দিয়েছেন শেখ হাসিনা। জানুয়ারী মাস অসলেই স্কুল থেকে ছাত্র-ছাত্রীদেরকে বিনামূল্যে বই সরবরাহ করা হয়। ছেলে মেয়েদের বই ও লেখাপড়ার চিন্তা বাবা মায়ের করতে হয় না। নারীদের চাকরীর জন্য আলাদা ভাবে অধিকার দেয়া হয়েছে। বাড়িতে কেরোসিনের বাতিতে নিভু নিভু আলোতে পড়া লেখা করতে হয় না। ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হয়েছে। সকল উন্নয়নের চিন্তা করেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করছেন। আর এই দেশের উন্নয়নও করছেন শেখ হাসিনা। শেখ হাসিনা ক্ষমতায় আসলেই দেশ হবে সোনার দেশ, মানে ডিজিটাল বাংলাদেশ। তাই শেখ হাসিনার দুই নয়ন বাংলাদেশের উন্নয়ন। দেশের উন্নয়ন ও অভাব মুক্ত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে শরীয়তপুর-২ আসনে আমাদের সকলকে শামীম ভাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।


error: Content is protected !!